খিলগাঁও থেকে ১৮ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
13

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর খিলগাঁও থানা এলাকায় একটি কাভার্ডভ্যান আটকের পর তল্লাশী চালিয়ে ১৮ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। গ্রেফতারকৃতরা হলেন- মোঃ সোহেল (৩৬) ও মোঃ মিজান (৪৫)।

গোয়েন্দা পুলিশ (ডিবি) গুলশান জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ শাহজাহান পিপিএম আজ শুক্রবার গনমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে,আজ ডিএমপি জনসংযোগ ও গনমাধ্যম শাখা থেকে পাঠানো এক সংবাদ বিঞ্জপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার সন্ধ্যায় ডিএমপির গোয়েন্দা উত্তর বিভাগের গুলশান জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ শাহজাহান পিপিএম এর নেতৃত্বে খিলগাঁও থানা এলাকায় একটি মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এসময় গোয়েন্দা পুলিশ (ডিবি) ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান আটক করে।

পরবর্তীতে ওই গাড়িতে তল্লাশী চালিয়ে তার ভেতর থেকে অভিনব কায়দায় আনা ১৮ হাজার পিস ইয়াবাসহ মোঃ সোহেল (৩৬) ও মোঃ মিজান (৪৫)নামে দুইজনকে গ্রেফতার করা হয়। পরে কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে।
অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ শাহজাহান গনমাধ্যমকে বলেন, গ্রেফতারকৃতরা কক্সবাজার হতে ইয়াবাগুলো বহন করে ঢাকা নিয়ে আসেন।প্রাথমিক জিঞ্জাসাবাদে তারা ঘটনার সত্যতা স্বীকার করেছে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ডিএমপির খিলগাঁও থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। মামলার তদন্ত অব্যাহত আছে।