শার্শার বাগআঁচড়া তদন্ত কেন্দ্রের পুলিশের অভিযানে ফেনসিডিল সহ আটক-২

0
78

নাজিম উদ্দীন জনি, শার্শা (বেনাপোল) প্রতিনিধিঃ যশোরের শার্শার বাগআঁচড়া তদন্ত কেন্দ্রের পুলিশ অভিযান চালিয়ে ৭৫ বোতল ভারতীয় ফেনসিডিল সহ হাসিবুল হোসেন(৪২) ও শাহানাজ বেগম(৩৫) নামে ২ জন মাদক কারবারিকে আটক করেছে।

বৃহস্পতিবার(২৮ জানুয়ারি) সকাল ১১ টার দিকে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের আওতাধীন বসতপুর এলাকা থেকে এ ফেনসিডিল সহ তাদেরকে আটক করা হয়।

আটক হাসিবুল চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার আশান নগর মসজিদ পাড়ার ওয়াদুল হোসেন ওরফে পিকুর ছেলে। ও শাহানাজ যশোরের অভযনগর উপজেলার নওয়াপাড়া বাসস্ট্যান্ড এলাকার মৃত আজহারুল ইসলামের স্ত্রী।

পুলিশ জানায়,মাদক পাচারের গোপন খবরে, বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এএস আই ফিরোজ আহমেদ সঙ্গীয় ফোর্স নিয়ে সাতমাইল – গোগা সড়কের বসতপুর অটো রাইস মিলের সামনে অবস্থান নেন।এসময় গোগা বাজার থেকে আসা একটি ইজিবাইক তল্লাসি করে একজন মহিলা ও একজন পুরুষকে আটক করা হয়। পরে তাদের গায়ে থাকা বিশেষ ধরনের কটির ভেতর থেকে ৭৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ উত্তম কুমার বিশ্বাস আটকের বিষয়টি নিশ্চিত করে জানান,আটক দুজনের বিরুদ্ধে মাদক আইনে মামলা দেয়ার প্রস্তুতি চলছে।