রাত ৩:৫০ বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

বাবা হচ্ছেন মুশফিক

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : ফেব্রুয়ারি ৪, ২০১৮ , ১১:২৫ অপরাহ্ণ
ক্যাটাগরি : বিনোদন
পোস্টটি শেয়ার করুন

বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার টেস্ট সিরিজের প্রথম ম্যাচটি শেষ পর্যন্ত ড্র হয়েছে। আজ টেস্টের পঞ্চম দিনে নিজেদের দ্বিতীয় ইনিংসে পাঁচ উইকেটে  ৩০৭ রান করার পর দুই দলের অধিনায়কের সম্মতিতে ম্যাচটি ড্র ঘোষনা করেন আম্পায়াররা।

 

তবে এরই মধ্যে দারুণ এক সুঃসংবাদ পাচ্ছেন বাংলাদেশ দলের উইকেট রক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহীম। বাবা হচ্ছেন মুশফিক। আগামী কাল কিংবা পরশুর মধ্যেই পৃথিবীতে আসছেন মুশফিক পরিবারের নতুন অতিথি। বাংলাদেশ দলের অভ্যন্তরে এই খবর আর গোপন নেই। সবাই জানেন। আর এই খুশির সংবাদ জানিয়েছেন বাংলাদেশ দলের টেকনিক্যাল ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন।

 

তিনি বলেন, ‘সোমবার কিংবা মঙ্গলবারই মুশফিক পরিবারে নতুন অতিথি আগমণের তারিখ। শ্রীলঙ্কার বিপক্ষে আজ টেস্ট শেষ করার পরই ঢাকার উদ্দেশ্যে বিমান ধরছেন মুশফিক। সন্তান ভুমিষ্ট হওয়ার সময় স্ত্রীর পাশে থাকার জন্যই আজ তিনি ঢাকার বিমান ধরছেন মুশফিকের সঙ্গে আজই ঢাকায় ফিরে আসছেন খালেদ মাহমুদ সহজসহ আরও দু’একজন। পুরো দল ঢাকায় ফিরবে সোমবার সকাল ১১টায়। ‘

 

আর এ কারণে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে ছুটি চেয়ে বিসিবির কাছে আবেদন করেছিলেন মুশফিক। তবে ইনজুরির কারণে সাকিবের মত গুরুত্বপূর্ণ একজন খেলোয়াড় না থাকায় মুশফিকের ছুটি আর মঞ্জুর করেনি বোর্ড। তবে সময়টা দুই টেস্টের মাঝে হওয়ার কারণে মুশফিক স্ত্রী মন্ডির পাশে থাকার সুযোগটা পেয়ে গেলেন।

Comments

comments