উল্লাপাড়ায় গোয়াল ঘরে আগুন; পুড়ে মারা গেছে ৪ গাভী

0
83

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি ঃ রোববার রাত ১২টার দিকে উল্লাপাড়া উপজেলার বড় লক্ষ্মীপুর গ্রামে ইব্রাহিম খলিলের গোয়াল ঘরে আগুন লেগে চারটি গাভী পুড়ে মারা গেছে। গোয়াল ঘরটি ছাই হয়ে গেছে। সবমিলিয়ে ক্ষতির পরিমান দাঁড়িয়েছে প্রায় ৫ লাখ টাকা। হাবিবুল ইসলামের অভিযোগ প্রতিহিংসাবসতঃ তার গোয়াল ঘরে আগুন ধরিয়ে দেওয়া হয়। উল্লাপাড়া মডেল থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

ইব্রাহিম খলিল অভিযোগ করেন, তার গ্রামের আসিফ হোসেন (২১), সাব্বির হোসেন (১৯) ও রেদওয়ান ইসলাম (২০) সহ কয়েকজন যুবক কিছুদিন আগে তার বাড়ির সামনে সাউন্ড বক্স বসিয়ে গান বাজনা ও পিকনিকের আয়োজন করে। এতে তার ভাই হাবিবুল ইসলাম বাঁধা দিলে পিকনিকের আয়োজকদের সঙ্গে তার বাকবিতন্ডা হয়। এই ঘটনার কয়েকদিন পর তার (ইব্রাহিম) বাড়ির সামনে খড়ের গাধায় আগুন ধরিয়ে দেওয়া হয়।

এসব ঘটনার জের ধরে উল্লিখিত যুবকরা উদ্দেশ্যে প্রনোদিতভাবে রোববার রাত ১২টার দিকে তার বাড়ির গোয়াল ঘরে আগুন ধরিয়ে দেয় বলে তার ধারনা। ঘরটির দরজা বন্ধ থাকায় গরুগুলো বের হতে পারেনি। খবর পেয়ে উল্লাপাড়া থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নেভাতে সক্ষম হলেও গরুগুলো বাঁচানো যায়নি।

এ ব্যাপারে উল্লাপাড়া মডেল থানার পরিদর্শক (তদন্ত) সিরাজুল ইসলাম ইব্রাহিম খলিলের থানায় দেওয়া অভিযোগের বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ ইতোমধ্যেই তদন্ত শুরু করেছে।