রাবির খানসামা উপজেলা ছাত্র পরিষদ (রুকুশা) এর কমিটি গঠিত

0
158

চৌধুরী নুপুর নাহার তাজ, নিজস্ব প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয় খানসামা উপজেলা ছাত্র পরিষদ (রুকুশা) এর কমিটি গঠন করা হয়। এতে আগামী এক বছরের জন্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জুয়েল ইসলাম সভাপতি ও মোমিন ইসলামকে সাধারণ সম্পাদক করে ২৮ সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি নুর আলম, মোসলেমা, উৎপল রায়। যুগ্ন সাধারণ সম্পাদক জীবন রায় (দর্শন), প্রশান্ত রায়, প্রদিপ রায়, জীবন রায় (সমাজ বিজ্ঞান)।

সাংগঠনিক সম্পাদক প্রদিপ রায়, আরিফুল, শাহানুর, পপি রায়, চন্দ্র রায়। অর্থ সম্পাদক মনিরা খাতুন(বাংলা), সহ অর্থ সম্পাদক লাবিব। দপ্তর সম্পাদক লাবু ইসলাম, উপদপ্তর সম্পাদক ফাহিম। প্রচার সম্পাদক পিযুস রায়। যুগ্ন প্রচার সম্পাদক ফিরোজ, ক্রিয়া সম্পাদক তাইজুল ইসলাম, সহ ক্রিয়া সম্পাদক মাহফুজ ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক নিহার রঞ্জন, সহ সাংস্কৃতিক সম্পাদক মীম আক্তার, শিক্ষা সম্পাদক স্বপ্না রানী, সহ শিক্ষা সম্পাদক হাবিব, নারী বিষয়ক সম্পাদক আক্তারিনা, সহ নারী বিষয়ক সম্পাদক সুইটি রায়। উপদেষ্টা ঐশি চৌধুরী, তহিদুল ইসলাম তৌহিদ, মাহাবুবুর রহমান, মাহবুর হাসান মাহবুব, সাদিক হোসেন সাজু, মোজাম্মেল হক শাকিল, কেশব চন্দ্র বিশ্বাস, কুমদ চন্দ্র রায়, দিপু রায়, আব্দুল মোমেন।

উল্লেখ্য ১৯৯২ সালে রুকশা প্রতিষ্ঠার পর থেকেই রাবিতে অধ্যয়নরত খানসামা উপজেলার সাবেক-বর্তমান শিক্ষার্থীদের মধ্যে সেতু বন্ধন তৈরী, রাবিতে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সহযোগিতা করা এবং পুরো জেলায় বিভিন্ন শিক্ষামূলক, সামাজিক ও স্বেচ্ছাসেবী কাজ করে আসছে।