পুঠিয়ায় ট্রাক্টর ও কারের মুখোমুখি সংঘর্ষে আহত দুই

0
81

পুঠিয়া প্রতিনিধিঃ পুঠিয়ায় ট্রাক্টর ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে সোনিয়া খাতুন (১৭) ও সেলিম (৩২) নামের গুরুতর দুই জন জখম হয়েছে। গুরুতর জখম সোনিয়া খাতুন পুঠিয়া পৌরসভার ঝলমলিয়া এলাকার নয়নের মেয়ে অপর গুরুতর জখম সেলিম উপজেলার জিউপাড়া ইউনিয়নের হলহলিয়া গ্রামের মিছু মিয়ার ছেলে।

মঙ্গলবার রাত্রি সাড়ে সাতটার সময় ঢাকা রাজশাহী মহাসড়কের পরিত্যক্ত মুক্তা সিনেমা হলের সামনে এ দুর্ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, পুঠিয়া ত্রিমোহনী মোড় হতে একটি খালি ট্রাক্টর তেল নেওয়ার জন্য খান ফিলিং স্টেশনে যাওয়ার সময় ঢাকা-রাজশাহী মহাসড়কের পরিত্যক্ত মুক্তা সিনেমা হলের ও পুঠিয়া ডাল মিলের কাছে পৌঁছানো মাত্রই বিপরীতগামী লাল রং-এর (ঢাকা মেট্রো চ-১২-২২১২) একটি প্রাইভেট কারের সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনা ঘটে।

এ সময় কারে থাকা সোনিয়া খাতুন গুরুতর জখম হয়ে জ্ঞান হারিয়ে ফেলে। এছাড়াও ট্রাক্টরের ড্রাইভার সেলিমের ডান পায়ের পাতা থেঁতলে যায়। খবর পেয়ে পুঠিয়া ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের কর্মীরা তাদেরকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার আশঙ্কা জনক অবস্থায় সোনিয়াকে এবং গুরুতর জখম সেলিমকে রামেক হাসপাতালে প্রেরণ করে।