পাবনা পৌর নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে কাউন্সিলর

0
97

মামুনুর রহমান,পাবনা: আগামী ৩০জানুয়ারী পাবনার পৌরসভা নির্বাচনে ১৫ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মোঃ শাহীন শেখ জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। ১৫ নং ওয়াডের মোট ৫ জন কাউন্সিলর প্রাথীর মধ্যে শাহীন জনপ্রিয়তার শীর্ষে। শাহিন তার উটপাখি মার্কার প্রচার প্রচারণায় তিনি ব্যাস্ত সময় পার করছেন সকাল থেকে রাত পর্যন্ত।

এলাকায় সাধারণ ভোটারদের সাথে প্রতিদিন গণসংযোগ করছেন। এছাড়াও শাহিন শেখ সাধারণ মানুষের পাশে থেকে তাদের সকল বিষয়ে খেয়াল রাখেন। এবং করোনা কালিন সময়ে তিনি নিজ অর্থায়নে এলাকার অসহায় দরিদ্রাদের হাতে চাউল, ডাউল, তেল, সাবান সহ এবার শিতে দরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করেছেন।

এ বিষয়ে শাহীন শেখ জানান, পৌর ১৫ নং ওয়ার্ড বাসীর দাবির প্রেক্ষিতে এলাকার উন্নয়নের লক্ষ্যে উক্ত ১৫ নং ওয়ার্ডবাসীর মূল্যবান ভোটে কাউন্সিলর নির্বাচিত হয়ে জনপ্রতিনিধি হতে পারলে ওয়ার্ডবাসীর নাগরিক সুবিধা নিশ্চিত করার পাশাপাশি সুখে-দুঃখে তাদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন। পৌর ১৫ নং ওয়ার্ডের অা.লীগের সাধারণ সম্পাদক মোঃ মাহমুদুল হাসান হিরোক জানান, শাহীন শেখ সাদামাটা জীবন অতিবাহিত হওয়াতে জনগণের কাছে তার গ্রহণযোগ্য রয়েছে। যুবলীগ নেতা অাজাদ শেখ জানান, শাহিন অাগে থেকেই অসহায় দরিদ্রদের পাশে থেকে সব ধরনের সহযোগিতা করেন। এ বিষয়ে উক্ত এলাকায় ঘুরে সাধারণ ভোটারদের সাথে কথা বললে এলাকাবাসী শাহিন শেখকে স্বাগত জানিয়ে তার প্রতি অকুণ্ঠ সমর্থন জানান।