রাজধানীতে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ; নিহত-২, আহত-১

0
8

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর মিন্টো রোডে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত এবং একজন গুরুতর আহত হয়েছেন । নিহত দুইজনের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। তার নাম সামির (২১),অপর জন অঞ্জাত যুবক (২০)। আর আহতের নাম আলীফ (১৯)।

আজ বৃহস্পতিবার বিকেলে মিন্টুরোড ডিবি পুলিশের অফিসের সামনের সড়কে এ ঘটনা ঘটে। ডিএমপি’র রমনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম আজ বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি জানান, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে মিন্টো রোডে ডিএমপি’র মিডিয়া সেন্টার গোয়েন্দা পুলিশ (ডিবি) অফিসের সামনে বিপরীত দিক থেকে দ্রুতগতিতে আসা দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় সামির,আলীফ সহ তিনজন গুরুতর আহত হয়। তাদেরকে স্থানীয় লোকজন উদ্বার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সামির সহ দু্ইজনকে মৃত ঘোষনা করেন। এক ঘটনায় আহত আলীফকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) ভর্তি করা হয়েছে।

ডিএমপির রমনা থানা পুলিশ জানান, নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত সামির ধানমন্ডি আইডিয়ালের ১ম বর্ষের শিক্ষাক্ষী। তার বাড়ি কেরানীগঞ্জে।অপর নিহতের নাম পরিচয় জানার চেষ্টা চলছে।আর আহত আলীফ উইলস লিটল ফ্লাওয়ারের ১ম বর্ষের শিক্ষার্থী।

এদিকে, ডিএমপি রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) তোফাজ্জল হোসেন আজ গনমাধ্যমকে বলেন, তিন যুবক এক মোটরসাইকেলে ছিল, তারা সিদ্ধেশ্বরীর দিকে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে অপর একটি মোটরসাইকেলের সাথে তাদের বহনকারী মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে এই দুর্ঘটনাটি ঘটে।

এসআই আরও জানান, শুধু দুইজনের নাম জানতে পেরেছি, বিস্তারিত ঠিকানা জানার চেষ্টা চলছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। তাদের পরিচয় শনাক্তে চেষ্টা করা হচ্ছে। এঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে।