মাদক মামলায় খালেদ ভূঁইয়ার বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ শুরু

0
88

মাদক আইনে করা মামলায় যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়ার বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ শুরু হয়েছে। সোমবার ঢাকার অতিরিক্ত তৃতীয় মহানগর দায়রা জজ রবিউল আলমের আদালতে সাক্ষ্য দেন র‌্যাবের ওয়ারেন্ট অফিসার গোলাম মোস্তফা, সার্জেন্ট জহিরুল ইসলাম ও গাড়িচালক হুমায়ুন কবির।

তাদের সাক্ষ্যগ্রহণের পর বিচারক পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ২৪ ফেব্রুয়ারি দিন ঠিক করেন বলে ওই আদালতে রাষ্ট্রপক্ষের আইনজীবী সালাউদ্দিন হাওলাদার জানিয়েছেন। খালেদ ভূইয়াকে এদিন কারাগার থেকে আদালতে হাজির করা হয়েছিল। ঢাকার ক্রীড়া ক্লাবগুলোতে চলা অবৈধ ক্যাসিনো বন্ধে র‌্যাবের অভিযানের শুরুতেই ২০১৯ সালের ১৮ সেপ্টেম্বর গ্রেপ্তার হন খালেদ ভূঁইয়া।

ফকিরাপুল ইয়ংমেন্স ক্লাবে ক্যাসিনো তিনিই চালাতেন বলে র‌্যাব জানায়। গ্রেপ্তারের পর যুবলীগও বহিষ্কার করে তাকে। গ্রেপ্তারের সময় খালেদের কাছ থেকে তিনটি আগ্নেয়াস্ত্র (এর মধ্যে একটি অবৈধ), গুলি এবং ইয়াবা জব্দ করার কথা জানায় র‌্যাব। এরপর খালেদের বিরুদ্ধে মোট পাঁচটি মামলা করা হয়।

ইয়াবা পাওয়ায় মাদকের মামলাটিতে ওই বছরের ১৭ নভেম্বর খালেদের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেয় র‌্যাব। গত বছরের ২৬ ফেব্রুয়ারি অভিযোগ গঠন হয় আদালতে। পরে মামলাটি ঢাকার তৃতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতে বদলি হয়।