দেশজুড়ে

শরীয়তপুরে রেকর্ড সংখ্যাক করোনায় আক্রান্ত, সংখ্যা বেড়ে ১২১ জনে

  • 9
    Shares

মোঃ ওমর ফারুক, শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরে নতুন করে আরো ৩৬ জন করোনায় আক্রান্ত হয়েছে। এর পূর্বে গত ৩৬ ঘন্টায় এতো বেশি আক্রান্ত হয়নি। ধারণা করা হচ্ছে ঈদের ছুটিতে সাধারণ মানুষ গ্রামের আসার কারণেই এই আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পেয়েছে।

প্রাপ্ত রিপোর্টের পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার (২৮ মে ) বিকেল ৪টা ৩০ মিনিটে জরুরী প্রেস রিলিজে বিষয়টি নিশ্চিত করেন জেলা করোনা কন্ট্রোল রুমের ফোকাল পার্সন ডা. মোঃ আবদুর রশিদ।

তিনি বলেন,শরীয়তপুর জেলার সদর উপজেলার ডোমসার ইউনিয়নের ১৩টি, রুদ্রকর ইউনিয়নের ২ টি, পৌরসভার ১টি ও জাজিরা উপজেলার ৪ টি ও নড়িয়া উপজেলার ৩ টি,গোসাইরহাট উপজেলার আওয়ালপুর ইউনিয়নের ৭টি,ইদিপুর ইউনিয়নের ১টি ও ডামুড্যা উপজেলার সিড্যা ইউনিয়নের ৩টি, ডামুড্যা পৌরসভার ১টি ও ভেদরগঞ্জ উপজেলার ছয়গাও ইউনিয়নে ১ টি স্যাম্পলের ফলাফল কোভিড-১৯ পজিটিভ এসেছে।

এ নিয়ে বর্তমানে শরীয়তপুর জেলায় কোভিড-১৯ আক্রান্ত রোগির সংখ্যা ১২১ জন।আক্রান্তের সংখ্যা আজকে সর্বোচ্চ হয়েছে। ধারণা করা হচ্ছে এই ঈদে ঢাকা ও নারায়ণগঞ্জ থেকে অনেক মানুষ আসার ফলেই আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পেয়েছে।

তিনি আরো বলেন,এ পর্যন্ত শরীয়তপুর জেলায় মোট ২৫২১ জনের নমুনা সংগৃহীত হয়েছে এবং ২৩৭৬ জনের নমুনা পরীক্ষার ফলাফল এসেছে এবং কোভিড-১৯ রোগে আক্রান্ত রোগির সংখ্যা ১২১ জন।এদের মধ্যে সুস্থ হয়েছে ৪৬ জন এবং মৃত্যু বরণ করেন ৩ জন।


  • 9
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button