মির্জাপুরে ডাকাতের কবলে পড়ে চালক নিহতের ঘটনায় গ্রেফতার ৩

0
88

রাব্বি ইসলাম, স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের মির্জাপুরে ডাকাতের কবল থেকে রক্ষা পেতে ব্রিজ থেকে লাফ দিয়ে মজিবুর রহমান (৫০) নামের এক ট্রাক চালকের নিহতের ঘটনার ২৫ দিন পর সোমবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় পৌর সদরের বাইমহাটি গ্রাম থেকে ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, বাইমহাটি গ্রামের বাসিন্দা সজীব মিয়া (৩৩), মো. শাকিল মোল্লা (৩০) ও পোষ্টকামুরী দক্ষিণপাড়া গ্রামের আজীজুল হক (৩০)।

উল্লেখ্য, গত বছরের ২৩ ডিসেম্বর বুধবার রাত ৩ টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার পোষ্টকামুরী ব্রিজে ডাকাতির কবলে পড়ে প্রাণ বাঁচাতে ব্রিজ থেকে নিচে লাফিয়ে পড়ে ট্রাক চালক। কৌশলে দৌড়িয়ে পালিয়ে অন্যত্র অবস্থান নেয় হেল্পার। পরে চরপাড়া নামক এলাকায় পৌছে ঘটনাটি উপস্থিত কয়েকজনকে বললে ভয়ে তারা ঘটনাস্থলের দিকে যায়নি। ঘটনার ১ ঘন্টা পর হেল্পার নিজেই ব্রিজের আশপাশ দিয়ে খোঁজাখোজি করতে থাকে। পরে ভোর সকালে ব্রিজের নিচে মৃত অবস্থায় তাকে দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হয়।

ঘটনার ২৫ দিন পর তথ্য-প্রযুক্তি ব্যবহার করে জড়িত ৩ ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। গ্রেফতারের বিষয়টি থানার দায়িত্বরত ডিউটি অফিসার নিশ্চিত করেছেন। তাদের আগামীকাল কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।