ভবানীগঞ্জ পৌর নির্বাচনে নৌকার পক্ষে আঃ সালামের প্রচারণা

0
85

রুস্তম আলী শায়ের, বাগমারা প্রতিনিধিঃ আসন্ন বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত প্রার্থী আব্দুল মালেক মন্ডলের নৌকা মার্কার পক্ষে প্রচারণা চালিয়েছেন বাগমারা উপজেলা আওয়ামী লীগের সাবেক কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আব্দুস সালাম প্রামাণিক।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার গোয়ালকান্দি ইউনিয়ন থেকে প্রায় দুই শতাধিক মোটর সাইকেল শোভাযাত্রা নিয়ে ভবানীগঞ্জ গিয়ে পৌছায়।

সেখান থেকে ভবানীগঞ্জ পৌরসভার বিভিন্ন সড়কে মোটরসাইকেল শোভাযাত্রা করে এবং বিভিন্ন ওয়ার্ডে গিয়ে সাধারন ভোটারদের কাছে বর্তমান মেয়র ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুল মালেক মন্ডলের নৌকা প্রতিকের পক্ষে ভোট দেওয়ার আহ্বান জানান।

এ সময় আব্দুস সালাম প্রামানিক বলেন,প্রতিদিন নৌকার পক্ষে প্রচারণায় অংশ নিয়েছি,আজ ছিলো প্রচারনার শেষ দিন।

নৌকার পক্ষে সাধারন ভোটারগন রায় দিবেন বলে তিনি আশাবাদ ব্যাক্ত করেন।তিনি আরো বলেন,রাজশাহী-৪ বাগমারা আসনের মাননীয় সাংসদ ইজ্ঞিঃ এনামুল হকের নেতৃত্বে ও মেয়র আব্দুল মালেক মন্ডলের প্রচেষ্ঠায় ভবানীগঞ্জ পৌরসভার অনেক উন্নয়ন হয়েছে,সেই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার জয়ের বিকল্প নাই।

প্রচারণাকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নির্মল চন্দ্র সরকার, গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাজু মোল্লা,যুগ্ম-সাধারণ সম্পাদক সায়েম উদ্দিন প্রামানিক,দপ্তর সম্পাদক বাবুল মাস্টার, ইউনিয়ন যুবলীগের সভাপতি সোহেল রানা,বন ওপরিবেশ বিষয়ক সম্পাদক বিপুল কুমার,ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মনিরুজ্জামান সুজন,ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আব্দুল আওয়াল,ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মকছেদ আলী,সাইফুল ইসলাম, সাধারন সম্পাদক গৌতম কুমার,ফিরোজ,মুসা প্রামানিক,যুবলীগ নেতা বোরহান উদ্দিন,ইউসুফ আলী,ছাত্র লীগ নেতা শাহাদাত হোসেন,আবির হাসান রাব্বি,রাজু আহমেদ,সুমন প্রামানিক,সোহানুর রহমান,আব্দুল্লাহ সহ প্রমূখ।

উল্লেখ আগামী ১৬জানুয়ারী শনিবার ভবানীগঞ্জ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।