দেশজুড়ে

মুন্সীগঞ্জে ধর্ষণের ঘটনায় গ্রাম্য মাতবর গ্রেফতার

  • 146
    Shares

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে প্রতিবন্ধিকে ধর্ষনের ঘটনা ধামা চাঁপা দিতে সহায়তা ও ধর্ষকের কাছ থেকে টাকা নিয়ে ভূক্তভোগীর পরিবারকে হুমকি দেওয়ার অভিযোগে গ্রাম্য মাতবরকে গ্রেফতার করেছে পুলিশ। টঙ্গীবাড়ি উপজেলার হাসাইল বানারী ইউনিয়নের বিদগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। ১৩ই জানুয়ারি বুধবার দুপুরে গ্রাম্য মাদবর হারুন জমাদ্দারকে বিদগাওঁ এলাকা থেকে গ্রেফতার করা হয়।

তথ্য সুত্রে জানা যায়, গত ০৪ ডিসেম্বর সন্ধায় বিদগাওঁ গ্রামের প্রতিবন্ধী তরুণীকে (২৩) একই এলাকার আজিজুল মৃধার ছেলে রাসেল মৃধা (১৮) বিদগাঁও খেলার মাঠের নিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় ধর্ষিতা ও তার পিতা এবং তার বোন ঘটনার পরের দিন সকালে মামলা করার জন্য টঙ্গীবাড়ী থানায় আসার সময় রাস্তার মধ্যে বিচারের আশ্বাস দিয়ে তাদের বাড়ি পাঠিয়ে দেয় স্থানীয় গ্রাম্য মাদবর হারুন জমাদ্দার (৬০) এবং মজিবুর মৃধা (৪০) ধর্ষিতার পরিবারকে। ১০ দিন ধর্ষিতার পরিবারকে বিভিন্নভাবে তাদের বাড়িতে আটকে রেখে ধর্ষকের কাছ থেকে টাকা নেয় এবং উল্টো ধর্ষিতার পরিবারকে বিভিন্ন হুমকি দেয়। পুলিশ বিষয়টি গোপন সংবাদের ভিত্তিতে সংবাদ পেয়ে ধর্ষিতা ও তার পরিবারকে থানায় নিয়ে আসে। এবং পরবর্তীতে প্রতিবন্ধী ধর্ষিতার বাবা বাদী হয়ে ধর্ষক রাসেল মৃধা ও গ্রাম্য মাদবর হারুন জমাদার ও মজিবর মৃধার নামে টঙ্গীবাড়ী থানায় অভিযোগ দায়ের করে। পরবর্তী ব্যবস্থা গ্রহন করে টঙ্গীবাড়ী থানা পুলিশ ধর্ষণকারী ও অভিযুক্ত ২ বিচারকের নামে নিয়মিত মামলা রুজু করে।

এ ব্যাপারে টঙ্গীবাড়ী থানা ওসি হরুন অর রশিদ জানান, গ্রাম্য বিচারক হারুন জমাদ্দারকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


  • 146
    Shares

Related Articles