দেশজুড়ে

উল্লাপাড়ায় পারিবারিক বিরোধের জের ধরে নারীসহ আহত ৩

  • 72
    Shares

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পারিবারিক বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় নারীসহ ৩ জন আহত হয়েছেন। সোমবার সকালে উপজেলার পূর্ব সাতবাড়ীয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে থানায় একটি সাধারন ডায়েরি করা হয়েছে।

থানায় অভিযোগকারি জাহিদুল জানান, উল্লাপাড়ার পূর্ব সাতবাড়ীয়া গ্রামে পারিবারিক বিরোধে পূর্ব শত্রুতার জের ধরে একই গ্রামের রুহুল, মুনছুর, রাকিব ও ইউনুস আলী গংয়ের ৪/৫ জনের একটি সংঘবদ্ধ দল পূর্ব পরিকল্পিতভাবে দেশিয় অস্ত্রে সজ্জিত হয়ে জাহিদুল নামের এক যুবকের উপর অর্তকিত হামলা চালায়। জাহিদুল এ সময় গ্রামের প্রতিবেশি মেহের আলীর মুদি দোকানে বসে ছিল। প্রতিপক্ষরা তাকে এলোপাথারি আঘাত করে। আঘাতে তার শরীরের বিভিন্ন স্থানে ক্ষত-বিক্ষত হয়ে গুরুতর আহত হন।

জাহিদুলের মা ও দাদি এ সময় এগিয়ে এলে তাদেরকেও মারপিট করে তাদের বসতবাড়ী ও আসবাব পত্র ভাংচুর করা হয়। জাহিদুল একই গ্রামের ইনসাব আলীর ছেলে। আহতদেরকে স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে। প্রতিপক্ষরা বিভিন্ন অসামাজিক র্কাযকলাপে জড়িত থাকায় তাদের বিরুদ্ধে পূর্বের মামলাও রয়েছে থানায়। বর্তমানে তাদের মাঠের পাকা ধান কাটতে বাধা দিচ্ছে। বাইরে কোথাও একা পেলে তাদেরকে মারপিট করবে বলে হুমকি ধামকি দিয়ে চলেছে।

উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক হাফিজুর ইসলাম জানান, এ ঘটনায় থানায় একটি সাধারন ডায়েরি করা হয়েছে। তদন্ত করে আইনী ব্যবস্থা গ্রহন করা হবে।


  • 72
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button