ইছাপুরা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ সুমন মিয়ার পারিবারিক মতবিনিময় সভা

0
193

সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সিরাজদিখান উপজেলার ইছাপুরা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ সুমন মিয়ার পারিবারিক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেল ৪টায় ইছাপুরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী মোঃ সুমন মিয়ার নিজ বাড়ির আঙিনায় এই পারিবারিক সভা অনুষ্ঠিত হয়।

পবিত্র কোরান পাঠের মাধ্যমে সভার কাজ শুরু হলে পারিবারিক আত্মীয়দের উপস্থিতিতে কানায় কানায় ভরে উঠে জনসভায় পরিণত হয়।

ইছাপুরা কবরস্থান কমিটির সভাপতি হাজী হাবিবউল্লাহ্ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে সঞ্চালনা করেন মীর মোশাররফ হোসেন সুমন। উপস্থিত থেকে বক্তব্য রাখেন আল-জামিয়াতুল ইসলামিয়া মোস্তফাগঞ্জ মাদ্রাসার সভাপতি আলহাজ্ব ডাঃ খবির উদ্দিন আহমেদ, শেখ রমিজ উদ্দিন, শামসুদ্দিন আহমেদ জার্মানি, বীর মুক্তিযোদ্ধা মোঃ আনোয়ার হোসেন মৃধা, ইছাপুরা ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল কাশেম, হারুন-অর-রশিদ, আব্দুল হালিম মিয়া প্রমূখ।

ইছাপুরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান প্রার্থী মোঃ সুমন মিয়া বলেন, আমি দীর্ঘদিন থেকে আওয়ামী লীগের রাজনীতি ও নানামুখী সমাজসেবার সঙ্গে জড়িত। আমি ছাত্রলীগ, যুবলীগ, রাজনীতি করেই বিপুল ভোটের মাধ্যমে ইছাপুরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হয়েছি। জননেত্রী শেখ হাসিনা আমাকেই নৌকার মনোনয়ন দেবেন। আপনারা আমার পারিবারিক আত্মীয় এবং প্রতিবেশী। আমি কখনো বিচার করে কারো কাছ থেকে একটি টাকা খায়নি, আমার বিরুদ্ধে কোনো মাদকের অভিযোগ নেই। আমি কোন টেন্ডারবাজি করিনি, আমি কোন পরিবহন থেকে চাঁদা নেইনি । আপনারা সকলে আমার জন্য কাজ করলে। আমি ইছাপুরা ইউনিয়নের সাধারণ মানুষের বিপুল ভোট পেয়ে চেয়ারম্যান হব ইনশাআল্লাহ।