দেশজুড়ে

সিরাজদিখানে মসজিদের ইমামকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ১১ জন

  • 272
    Shares

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : মুন্সীগঞ্জর সিরাজদিখান উপজলার কােলা ইউনিয়নর পাড়াভােম গ্রামর পাড়ােভাম জামে মসজিদের ইমামকে কেন্দ্র করে গ্রামের দুপক্ষের মধ্যে সংঘর্ষে ১১ জন আহত হয়েছে। তাদের মধ্যে গুরুতর আহত ৫ জনকে উপজলার ইছাপুরা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে ।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়- আজ বুধবার দুপুরে জােহর নামাজর আগ মুহুর্তে পাড়াভােম জামে মসজিদর ইমাম মাওলানা মােস্তফা কামালকে(৩৮) মসজিদে রাখা না রাখা নিয়ে কােলা ইউপি ১নং ওয়ার্ডর ইউপি সদস্য মা.বাচ্চু মিয়া ও দক্ষিন নন্দনকোনা গ্রামের মা.শহিদুল ইসলামের মধ্যে কথা-কাটাকাটি হয়। ইউপি সদস্য মা.বাচ্চু মিয়া ইমাম মাওলানা মােস্তফা কামালকে মসজিদে রাখার পক্ষে অবস্থান নেন এবং শহিদুল ইসলাম ইমামকে মসজিদে না রাখার পক্ষে অবস্থান নেন। পরে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষে গুরুতর আহত ৫ জন রমজান হাসন(৬০),আল ইসলাম(৪৮), নাহিদ শেখ (১৮),শাহ আলম(৩৫)ও জাহাঙ্গীর শেখকে (৩০) উপজলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়ছ ।

কােলা ইউনিয়নর আওয়ামীলীগর সভাপতি মাে.কপাসের হাসান জানান,গতকাল মঙ্গলবার দুপক্ষর মধ্য টেটা রামদা নিয় মুখামুখী ছিল,বিষয়টি আমি সমাধান করেছিলাম। সমাধানর এক দিন পরই আজ দুপুর দুপক্ষের মধ্যে মারামারি হয়েছে ।

সিরাজদিখান থানার ওসি মাে.ফরিদ উদ্দিন জানান, মসজিদের ইমামকে কেন্দ্র করে দু’পক্ষর মধ্যে মারামারি হয়েছে । ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি । কােন পক্ষরই অভিযাগ পাইনি তবে বিষয়টি আমরা তদন্ত করছি ।


  • 272
    Shares

Related Articles