তৈমুরকে বিয়ে করতে চাইলেন নোরা

0
106

সাইফ-কারিনার ছেলে তৈমুরকে বিয়ে করার জন্য অপেক্ষায় থাকবেন নোরা ফাতেহি। সাইফ আলি খান ও কারিনা কাপুর খানের ছেলে তৈমুর আলি খান সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ জনপ্রিয়।

সম্প্রতি ‘কারিনা’স চ্যাট শো’তে কানাডা’র মডেল, নৃত্যশিল্পী ও অভিনেত্রী নোরা ফাতেহি অংশ নেন। সেখানেই তিনি মনের বাসনা প্রকাশ করেন যে, বড় হলে তৈমুরকে বিয়ে করবেন তিনি। যা ভারতীয়সহ বিভিন্ন সংবাদ ও সামাজিক যোগাযোগ মাধ্যমে বিদ্যুৎ গতিতে ছড়িয়ে পড়ে।

রেডিও’র এই আলাপচারিতার অনুষ্ঠানে ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’ সিনেমায় নোরার কাজের প্রশংসা করতে গিয়ে কারিনা জানান যে, সাইফ তার নাচ দেখে মুগ্ধ। আর এর উত্তরে নোরা ধন্যবাদ জানিয়ে বলেন, “আমি আশায় আছি তৈমুর বড় হলে তাকে বিয়ে করবো।” আচমকা এরকম মজা করায় মুহূর্তের জন্য কারিনা বাকরুদ্ধ হয়ে গেলেও, হেসে দিয়ে বলেন ওঠেন, “টিম টিম’য়ের বয়স মাত্র চার, এরজন্য অপেক্ষা করতে হবে বহুদিন।”

তখন, নোরার সহজ উত্তর, ‘ওকে, আমরা অবশ্যই অপেক্ষা করবো।”

বাবা মরক্কো’র অধিবাসী হলেও কানাডায় জন্ম নেওয়া নোরা ফাতেহি নিজেকে ভারতীয় হৃদয়ের ভাবতেই ভালোবাসেন। ২০১৮ সালের ‘সাত্তামেভে জায়তে’ ছবিতে ‘দিলবার’ গান থেকে শুরু করে ২০১৯’য়ের ‘বাটলা হাউজ’ ছবিতে ‘ও সাকি সাকি’ গানে তার নৃত্যশৈলি দর্শক হৃদয়ে নাড়া দিয়ে যায়। রোমিও ডি’সুজা পরিচালিত নোরা’র ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’ ছবিটি মুক্তি পায় গত বছর।