সিরাজদিখানে ফ্লাট বাসায় রমরমা দেহ ব্যবসা!

0
137

সিরাজদিখান প্রতিনিধি: সিরাজদিখান উপজেলার মালখানগর ইউনিয়নের তালতলা বাজারে আবু বক্কর টাওয়ারের ফ্লাট বাসায় রমরমা দেহ ব্যবসার অভিযোগ উঠেছে। সোমবার রাতে ঘটনা জানাজানি হলে স্থানীয়রা ফ্ল্যাটে যায়, সে সময় দুইজন পুরুষ ও ভাড়াটিয়া মহিলা মুক্তা বেগম (৩২) ও সাথী (২২) নামের এক যুবতীকে পাওয়া যায়। পরে সুযোগ বুঝে পুরুষ খদ্দের দু’জন পালিয়ে যায়।

আবু বক্কর টাওয়ারের ৫তলার ভাড়াটিয়া মুক্তা বেগম উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে সুন্দরী কম বয়সী নারীদের এনে দেহ ব্যবসা করছে বলে জানাযায়। দীর্ঘদিন ধরে এই মহিলা আইন শৃংখলা বাহিনীর চোখ ফাকিঁ দিয়ে এ সমস্ত অপকর্ম করছে। বাড়ির মালিক আবু বক্করের সাথে মহিলার সম্পর্ক ভালো থাকায় সে কোন প্রকার বাধা দেয় নাই। ঘটনা জানাজানি হলে তাকে বাড়ি থেকে চলে যেতে বলেছে আবু বক্কর। খবর পেয়ে সাংবাদিকরা গেলে, ধামাচাপা দিতে ফ্লাটের মালিক আবু বক্কর তাদের টাকার অফার করে ও নিউজটি বন্ধ রাখতে বলেন। আবু বক্কর উপজেলার বালুচর ইউনিয়নের চর বয়রাগাদি গ্রামের দুদু মিয়ার ছেলে।

স্থানীয় অনেকে জানান দীর্ঘদিন ধরে এই ব্যবসা করলেও বাড়ির কেউ জানে না, এটা কি করে হয়। এলাকার মানুষ আটক করার পর আবু বক্কর জানতে পারলো? এক বছর ধরে এমন ঘটনা এই বিল্ডিংয়ে ঘটছে, এমটাই আমরা শুনেছি। এখন প্রমাণ পাওয়াগেল।

স্থানীয় ব্যবসায়ী আনোয়ার হোসেন বলেন, দেহ ব্যবসায়ি মুক্তা বেগম প্রথমে তার নাম নিপা বেগম বলে এবং খদ্দেরদের তার ভাই বলে। সে আরো বলে আমি এক উকিলের মুহুরি আমার কাছে তারা কাজ নিয়ে এসেছে এবং শেষে তার দেহ ব্যবসার কথা শিকার করে।

এ ব্যাপারে প্রত্যক্ষদর্শী গোড়াপিপাড়া গ্রামের বাবুল বলেন, আমি বাড়ির মালিক আবু বক্করকে অনেকদিন জানিয়েছি যে তার বিল্ডিংয়ে অসামাজিক কার্যকলাপ হয়। সে এ ব্যাপারে কোন ব্যবস্থাই নেয়নি।

মালখানগর ইউপি সদস্য কোরবান আলী বলেন, আমি শুনেছি এমন ঘটনা এ ফ্লাটে ঘটেছে, এলাকাবাসী হাতে নাতে তাদেরকে ধরেছে।

এ ব্যাপারে আবু বক্করের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি তো নিজে এই বাড়িতে থাকি না আর আমি এই ব্যবসার সাথে জরিত না। আমার এই বাড়ির দায়িত্বে আমার বড় বোন রয়েছে সেই এই বাড়ি দেখাশোনা করে।

এ ব্যাপারে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ এসএম জালাল উদ্দিন বলেন, এ বিষয়ে আমি জানিনা, কোন অভিযোগ পাইনি, কেউ অভিযোগ দিলে পুলিশ পাঠাবো, ব্যবস্থা নিবো।