দেশজুড়ে

নান্দাইলে পিতার অভিযোগে পুত্রকে জেল হাজতে দিলেন ইউএনও

  • 212
    Shares

এইচএম সাইফুল্লাহ, নিজস্ব প্রতিনিধিঃ গরিব পিতা-মাতার সন্তান নেশাখোর। প্রতিদিন পিতাকে তার ছেলের জন্য নেশার টাকা জোগার করে দিতে হয়। টাকা না দিতে পারলে নেশাখোর ছেলে তার গরিব ও অসহায় পিতা-মাতাকে গালাগালি করে। এমনকি মাতাপিতাকে প্রহৃতও করে।

এমন এক নেশাখোর ময়মনসিংহের নান্দাইল উপজেলার চরবেতাগৈর ইউনিয়নের জহিরুল ইসলাম। জহিরুল তার মাতাপিতাকে নেশার টাকার জন্য সর্বদাই জ্বালাতন করতো। গত সোমবার রাতে তার গরিব মা বাব নেশার টাকা না দিতে পারায় আব্দুল মোতালেব ও তার স্ত্রী তাদের নেশাখোর ছেলে জহিরুল ইসলাম কর্তৃক প্রহৃত হয়েছে।

এর প্রেক্ষিতে গ্রামের মেম্বারসহ আশেপাশের লোকজন বখাটে ছেলেকে আটক করে এবং বাবা কর্তৃক মঙ্গলবার (৫ জানুয়ারি) ইউএনও বরাবর লিখিত অভিযোগ দেয়। অভিযোগের ভিত্তিতে মোবাইল কোর্ট পরিচালনা করে ২০০৯ এর ৬(৫) ধারা মোতাবেক থানার ওসিকে নিয়মিত মামলার জন্য আদেশ দিয়ে অভিযুক্ত ব্যক্তিকে পুলিশের নিকট সোপর্দ করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার এরশাদ উদ্দিন বলেন, ছোটবেলা থেকে প্রত্যেক অভিভাবককে তাদের সন্তানদের প্রতি নিয়মিত খোজঁ খবর রাখা উচিত। যেন কোন সন্তান বাজে নেশায় আসক্ত হয়ে না পড়ে। প্রয়োজন হলে প্রশাসনের সহযোগীতা নেওয়া দরকার। তানাহলে মাদকের গ্রাস ছোবল থেকে তাদেরকে রক্ষা করা সম্ভবপর নয়। এ বিষয়ে প্রশাসন সর্বদাই তৎপর।


  • 212
    Shares

Related Articles