সৈয়দ আশরাফুল এর ২য় মৃত্যু বার্ষিকীতে হানিফ এমপির শ্রদ্ধা

0
96

আওয়ামীলীগের দু’বারের সাধারণ সম্পাদক, সাবেক মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী আজ। সৈয়দ আশরাফ ২০১৯ সালের ৩ জানুয়ারি ব্যাঙ্ককের বামরুনগ্রাদ হাসপাতালে ৬৮ বছর বয়সে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। বনানী কবরস্থানে সৈয়দ আশরাফুল ইসলামের কবরে মাহবুবউল আলম হানিফ এমপি শ্রদ্ধা নিবেদন করেন।

দুই মেয়াদে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালনকারী এই নেতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ রবিবার (৩ জানুয়ারী ২০২১খ্রিঃ) সকালে বনানী কবরস্থানে সৈয়দ আশরাফুল ইসলামের কবরে বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ। প্রয়াত নেতার কবরে পুষ্পার্ঘ্য অর্পন শেষে তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

এ সময় মাহবুবউল আলম হানিফ বলেন, সৈয়দ আশরাফুল ইসলাম ছিলেন সবার আদর্শ। তার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামীলীগ এক মূল্যবান সম্পদ হারিয়েছে। তার অভাব কখনো পূরণ হবার নয়। আজ আমাদের রাজনৈতিক অঙ্গনে ফাঁকা লাগে শুধুমাত্র সৈয়দ আশরাফুল ইসলামের অভাবে। বাংলাদেশ ও মুক্তিযোদ্ধা সবক্ষেত্রে তার অবদান ছিল অপরিসীম। বাংলাদেশের মানুষ আজীবন মনে রাখবে তাকে একজন সৈয়দ আশরাফ ছিলেন।

তিনি আরো বলেন, সততা, নিষ্ঠা, নীতির প্রশ্নে আপোসহীন ও শুদ্ধ রাজনীতির কারণে আওয়ামী লীগের সাবেক এই সাধারণ সম্পাদক দলমত নির্বিশেষে দেশের সব মানুষের অত্যন্ত শ্রদ্ধাভাজন ছিলেন। ইতিহাসে সৈয়দ আশরাফুল ইসলামের নাম স্বর্ণাক্ষরে লেখা থাকবে।