দেশজুড়ে

শরীয়তপুরে আরো এক জন করোনায় আক্রান্ত ,প্রশাসনের ১৫০ জন কোয়ারেন্টিনে


মোঃ ওমর ফারুক,শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার ইদুলপুর ইউনিয়নে একজন করোনা রোগী শনাক্ত হয়েছে। তিনি শরীয়তপুর জেলা পরিষদের সদস্য বলে জানা যায় । তার সংস্পর্শে আসায় গোসাইরহাট উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, থানার অফিসার্স ইনচার্জসহ ১৫০ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

গত মঙ্গলবার (২৬ মে) সন্ধ্যা ৭টায় বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা. হাফিজুর রহমান মিয়া। আক্রান্ত ব্যাক্তির ঢাকা থেকে আগত কারো সাথে যোগসূত্র আছে বলে ধারণা করা হয়েছে।
এ প্রসঙ্গে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা বলেন, গতকাল মঙ্গলবার ইদিলপুর ইউনিয়নের এক বাসিন্দার নমুনা পরীক্ষার রিপোর্টে করোনা পজিটিভ এসেছে। গত তিন দিন আগে তার নমুনা সংগ্রহ করা হয়েছিল।তার সংস্পর্শে আসা ব্যাক্তিদের চিহ্নিত করে হোম কোয়ারেন্টিনে থাকার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

এ সম্পর্কে গোসাইরহাট উপজেলা নির্বাহী অফিসার আলমগীর হুসাইন বলেন, আবারও গোসাইরহাট উপজেলায় একজনের করোনা পজিটিভ এসেছে। এতে তার বাড়ি লক ডাউন করা হয়েছে এবং তার সংস্পর্শে আশা ১৫০ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। আক্রান্তদের পরিবারকে আলাদা থাকার ব্যবস্থা করা হয়েছে।

উল্লেখ্য সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে এই যে গোসাইরহাটে দুজন করোনা ভাইরাসের রোগী শনাক্ত হয়েছিল। তারা সবাই সুস্থ হয়ে গেছে।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button