চোট কাটিয়ে ফিরলেন মেসি

0
106

নতুন বছরের শুরু থেকে লিওনেল মেসিকে পাচ্ছে বার্সেলোনা। গোড়ালির চোট কাটিয়ে ফিরেছেন আর্জেন্টাইন তারকা। লা লিগায় ওয়েস্কার বিপক্ষে ম্যাচের দলে তাকে রেখেছেন কোচ রোনাল্ড কুমান। ওয়েস্কার মাঠে রোববার ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত দুইটায়। আগের দিন শনিবার এক টুইটে মেসির অনুশীলনে ফেরার কথা জানায় কাতালান দলটি। একই দিন সংবাদ সম্মেলনে আর্জেন্টাইন তারকার ফিট হয়ে ওঠার কথা নিশ্চিত করেন কুমান।

“মেসি ভালো আছে, তার গোড়ালিতে কোনো অস্বস্তি নেই। সে প্রস্তুত, আমাদের জন্য যা গুরুত্বপূর্ণ।” নতুন বছর শুরু হতেই নতুন ঠিকানা বেছে নেওয়ার সুযোগ তৈরি হয়েছে মেসির সামনে। ঘুরে ফিরে তাই আবারও ছয়বারের বর্ষসেরা ফুটবলারের ভবিষ্যৎ নিয়ে প্রশ্নের মুখে কুমান। ডাচ কোচ আহ্বান জানালেন, মেসির সিদ্ধান্তকে সম্মান জানানোর।

“তার অবস্থাটা আপনাদের বুঝতে হবে। সাক্ষাৎকারে সে বলেছে, এ ব্যাপারে এখনও সে কোনো সিদ্ধান্ত নেয়নি। তাকে সম্মান করতে হবে। চুক্তির মেয়াদ শেষ হলে সব খেলোয়াড়ই সিদ্ধান্ত নিতে পারে। সে এমন একজন খেলোয়াড় যে দলের সবচেয়ে ভালো চায়। এটা এমন কোনো সমস্যা না যেটা সম্পর্কে আগে বলা হয়নি। তার সিদ্ধান্তকে অবশ্যই সম্মান করতে হবে।”

চোটের জন্য ওয়েস্কার বিপক্ষে ফিলিপে কৌতিনিয়ো, জেরার্দ পিকে, আনসু ফাতি ও সের্হি রবের্তোকে পাচ্ছেন না কুমান। লিগ শিরোপা পুনরুদ্ধারের লড়াইয়ে পয়েন্ট তালিকার ছয়ে বার্সেলোনা। ১৫ ম্যাচে তাদের পয়েন্ট ২৫। আতলেতিকো মাদ্রিদের চেয়ে ১০ পয়েন্টে পিছিয়ে তারা। এক ম্যাচ কম খেলেছে দিয়েগো সিমেওনের দল।