কাল দেশে ফিরছেন সাকিব

0
97

অসুস্থ শ্বশুরকে দেখতে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের মাঝপথে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন সাকিব আল হাসান। কিন্তু সাকিব পৌঁছানোর আগেই মারা যান তাঁর শ্বশুর মমতাজ আহমেদ। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) একটি সূত্রে জানা গেছে, আগামীকাল রোববার দেশে ফিরছেন সাকিব আল হাসান। সকাল ১০টার দিকে কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে ঢাকায় পৌঁছার কথা এই বাংলাদেশি তারকার।

এদিকে নতুন বছরের প্রথম দিন চমকে দিয়েছেন সাকিব ও উম্মে আহমেদ শিশির। গত শুক্রবার শিশিরের বেবি বাম্পের ছবি প্রকাশ করে ভক্তদের নতুন বছরের শুভেচ্ছা জানালেন দেশসেরা অলরাউন্ডার। তাহলে কি সত্যিই তৃতীয় সন্তানের বাবা হতে চলেছেন সাকিব? ব্যাপারটি পুরোপুরি খোলাসা করেননি সাকিব। ছবির ক্যাপশনে দেশসেরা ক্রিকেটার লিখেছেন, ‘নতুন বছর, নতুন শুরু, নতুন সংযোজন। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।’

একই ছবি নিজের ফেসবুক পেজে পোস্ট করেছেন সাকিবের স্ত্রী শিশিরও। তিনিও লিখেছেন, ‘নতুন বছর, নতুন শুরু, নতুন সংযোজন এবং পূর্ণতা। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।’ ছবিটি মুহূর্তের মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। পোস্ট করার এক ঘণ্টার মাথায় প্রায় আড়াই লাখ অনুসারী লাইক দিয়েছেন, মন্তব্য করেছেন ২৪ হাজারের মতো মানুষ।

সাকিব-শিশিরকে শুভেচ্ছায় ভাসাচ্ছেন সমর্থকরা। অভিনন্দন জানিয়েছেন জাতীয় দলের পেসার রুবেল হোসেনসহ কয়েকজন। নিষেধাজ্ঞার সময় যুক্তরাষ্ট্রে পরিবারের সঙ্গেই কাটিয়েছেন সাকিব। গত বছর ২৪ এপ্রিল দ্বিতীয় কন্যার বাবা হন এই তারকা অলরাউন্ডার। এবার ২০২১ সালের শুরুতেই সাকিব দিলেন আরেকটি চমক। ২০১২ সালে ১২ ডিসেম্বর যুক্তরাষ্ট্র প্রবাসী শিশিরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন সাকিব। ২০১৫ সালের ৮ নভেম্বর এই দম্পতির ঘর আলো করে আসে প্রথম সন্তান আলাইনা হাসান অব্রি। এরপর আসে ইরাম হাসান।