দেশজুড়ে

শেষ পর্যন্ত মৃত্যুর কাছে হেরে গেলেন আব্দুর রাজ্জাক


মোহাম্মদ জহিরুল ইসলাম, মানিকগঞ্জ জেলা প্রতিনিধি : বাঁচানো গেল না সর্বদা হাসিখুশি মানুষ আব্দুল রাজ্জাককে। আজ ২৬ মে মঙ্গলবার সকালে উন্নত চিকিৎসার জন্য এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাএ ৩৮ বছর। সে সদর উপজেলার গাজী নবগ্রামের মৃতৃ আয়নাল হকের ছেলে।

তার নিকট আত্নীয় বজলুর রহমান এই তথ্যের সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো বলেন, গত বুধবার মোটরসাইকেল নিয়ে ঢাকা যাবার সময় সিংগাইরে সড়ক দুর্ঘটনায় বুকের পাজরের ৬ টি হাড় ভেঙ্গে গুরুতর আহত হন। পরে তাকে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়। গতকাল তার নিজের ইচ্ছেতেই মানিকগঞ্জ জেলা হাসপাতালে আনা হয়। কিন্তু আজ সকালে হঠাৎ অবস্থার অবনতি হলে আবার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

এ ঘটনায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডাক্তার প্রশান্ত কুমার দাস, কর্ণেল মালেক মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডাক্তার ওসমান গনি, মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে ডাক্তার জিয়াউল হক, সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার রাজিবুল ইসলাম তার মৃতুতে শোক প্রকাশ করেছে।

তিনি মানিকগঞ্জের বলাকা জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক এবং মানিকগঞ্জ সরকারি গালর্স্ স্কুলের নিকট আকাশ টেলিকমের মালিক ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, একছেলেসহ অসংখ্যা গুণগ্রাহী রেখে গেছেন।


এই বিভাগের আরও খবর পড়ুন

আরও পড়ুন
Close
Back to top button