মন্ত্রী গাজীকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন রূপগঞ্জ ইউনিয়ন আ’লীগ নেতা আনছর আলী

0
89

লিখন রাজ, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এমপি কে ফুল দিয়ে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে ২০২০ কে বিদায় জানিয়ে ২০২১ কে স্বাগত জানানোর মধ্যদিয়ে সর্বস্তরের জনগণকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আনছর আলী।

আজ (শুক্রবার ১) জানুয়ারি নারায়ণগঞ্জ রূপগঞ্জ তারাবো পৌরসভার গাজী ভবনে এ শুভেচ্ছা বিনিময় করেন। এসময় আরো উপস্থিত ছিলেন রূপগঞ্জ ইউনিয়নের সর্বস্তরের নেতা বর্গ।

এসময় পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেন, বিগত বছরের সুখ-দুঃখ, আনন্দ-বেদনা পেছনে ফেলে নতুন বছরে অমিত সম্ভাবনার পথে বাংলাদেশ এগিয়ে যাক। দেশে ও বিদেশে বাংলাদেশ এর উজ্জ্বল ভাবমূর্তি উত্তরোত্তর বৃদ্ধি পাবে। সুখী সমৃদ্ধ বাংলাদেশ গঠনে সকল অপশক্তি, মাদক ও জংঙ্গিবাদের বিরুদ্ধে বাংলার জনগণ সামাজিক প্রতিরোধ গড়ে তুলবে। মুক্তিযুদ্ধের চেতনায় সমৃদ্ধ হবে বাংলার প্রতিটি জনগণ। এটাই হোক নতুন বছরের প্রত্যাশা।

রূপগঞ্জ ইউনিয়নের আওয়ামী লীগ নেতা আনছর আলী, জনগণের সেবায় নিজেকে আত্ননিয়োগ করতে চান। তিনি দীর্ঘ দিন ধরে সমাজের বিভিন্ন উন্নয়নমূলক কাজ কর্ম এবং সেবামূলক কাজ সহ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। তিনি সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামণা করেন।

তিনি বলেন, পুরাতন বছরের দুঃখ,হতাশা ভুলে আপামর জনসাধারণের নতুন বছরের দিনগুলো কেটে যাক অনাবিল শান্তিতে। এবং সুখ-স্বাচ্ছন্দে ভরে উঠুক সবার জীবন এই প্রত্যাশা।