জাতীয়

করোনাকে জয় করে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে আরও ১০৬ পুলিশ সদস্য


এস,এম,মনির হোসেন জীবন : দেশে চলমান করোনাভাইরাস (কোভিড-১৯) উন্নত চিকিৎসা নিশ্চিত করায় দিন দিন সুস্থ হয়ে উঠছেন করোনায় আক্রান্ত বাংলাদেশ পুলিশের সদস্যরা।

সোমবার নতুন করে করোনামুক্ত হয়ে বাড়ি ফিরেছে আরও ১০৬ পুলিশ সদস্য। তারা রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল থেকে তারা সুস্থ হয়ে ঘরে ফিরেছেন। করোনা উপসর্গ নিয়ে এসব পুলিশ সদস্যরা কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

এ নিয়ে এখন পর্যন্ত কয়েক ধাপে সুস্থ হলে প্রায় নয় শতাধিক করোনা আক্রান্ত পুলিশ সদস্য নিজ নিজ ঘরে ফিরেছেন।

রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ সাইফুল ইসলাম সানতু আজ গনমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সোমবার ১০৬ জন পুলিশ সদস্য সুস্থ হয়ে হাসপাতাল ত্যাগ করেছেন। হাসপাতাল ত্যাগ করার প্রাক্কালে বরাবরের মতোই করোনা প্রতিরোধের সম্মুখযোদ্ধাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এদিকে,আজ ডিএমপি’র জনসংযোগ ও গনমাধ্যম শাখা থেকে পাঠানো এক সংবাদ বিঞ্জপ্তিতে জানানো হয়, সরকারের আইইডিসিআর এর চিকিৎসা প্রটোকল অনুযায়ী এ ১০৬ পুলিশ সদস্যদের পরপর দুবার কোভিড-১৯ টেস্ট করা হয়। টেস্টে দুবারই কোভিড-১৯ নেগেটিভ হওয়ায় চিকিৎসকরা তাদেরকে করোনামুক্ত ও সুস্থ ঘোষণা করে হাসপাতাল ত্যাগের ছাড়পত্র দেন।

এতে আরও বলা হয়, বিশ্বময় মহামারী আকারে ছড়িয়ে পড়া করোনা ভাইরাস সংক্রমনের শুরু থেকে জনগনের পাশে আছেন বাংলাদেশ পুলিশের সদস্যরা। একক পেশা হিসেবে সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছেন বাংলাদেশ পুলিশের সদস্যরা।

এতে বলা হয়, জনগণকে নিরাপদ রাখতে সম্ভাব্য সবকিছু করেই ফ্রন্ট-ফাইটার বা সম্মুখ যোদ্ধা খেতাব পেয়েছেন পুলিশের অকুতোভয় সদস্যরা।


এই বিভাগের আরও খবর পড়ুন

আরও পড়ুন
Close
Back to top button