বিনোদন

এবার করণ জোহরের বাড়িতে করোনার থাবা


কঠিন লকডাউনে থাকা বলিউডের ওপর পড়েছে করোনার অশুভ ছায়া। গায়িকা কণিকা কাপুর, প্রযোজক মোরানির পরিবার ও বনি কাপুরের বাড়ির পর এবার করণ জোহরের বাড়িতে হানা দিল এই ভাইরাস।ভারতীয় গণমাধ্যম জানায়, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ নির্মাতার বাড়ির দুজন কর্মীর শরীরে এই রোগের উপসর্গ দেখা দেয়। পরে পরীক্ষা করা হলে রিপোর্টে কভিড-১৯ পজিটিভ ধরা পড়ে।

করোনার লক্ষণ দেখা দিতেই দুজনকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়। টুইটারে পরিচালক নিজেই এ কথা জানান।জানা গেছে, দুই কর্মীকে প্রথমে বিল্ডিংয়ের একটি আলাদা বিভাগে কোয়ারেন্টাইনে রাখা হয়। তারপর খবর দেওয়া হয় স্থানীয় পৌরসভাকে। তারা এসে গোটা বিল্ডিং স্যানিটাইজ করে।

পরিবারের অন্য সদস্য ও কর্মীরা সুস্থ আছে— উল্লেখ করে সোশ্যাল মিডিয়ায় করণ জোহর সোমবার লেখেন, “আমরা প্রত্যেকেই লালারস বা সোয়াব টেস্ট করেছি আজ সকালে। সবারই রিপোর্ট নেগেটিভ এসেছে। তা সত্ত্বেও আমরা প্রত্যেকেই ১৪ দিনের জন্য সেলফ আইসোলেশনে থাকব। সমাজের প্রতি আমাদের একটা দায়বদ্ধতা আছে। অন্য মানুষদের সুরক্ষার জন্য আমরা সদা সতর্ক এবং প্রতিজ্ঞাবদ্ধ। দায়িত্ব নিয়ে বলছি, আমরা সবরকম নিয়ম মেনে চলব।”

মুম্বাইয়ের বাড়িতে মা হিরু জোহর এবং যমজ সন্তান যশ ও রুহির সঙ্গে থাকেন করণ। বয়স্ক মা ও সন্তানদের নিয়ে খানিকটা দুশ্চিন্তাতেই রয়েছেন তিনি।করণ এও বলেন, “এটা খুব কঠিন সময়, কিন্তু বাড়িতে থেকে সবরকম সাবধানতা অবলম্বন করে আমরা এই যুদ্ধে জয়ী হতে পারব। আশা করি।


এই বিভাগের আরও খবর পড়ুন

আরও পড়ুন
Close
Back to top button