বিনোদন

শাম্মী আক্তারের জানাজা বুধবার বাদ জোহর

‘ঐ রাত ডাকে ঐ চাঁদ ডাকে’খ্যাত নন্দিত সংগীতশিল্পী শাম্মী আক্তার আর নেই। ইন্নালিল্লাহি ওয়া….রাজিউন! দীর্ঘদিন ব্রেস্ট ক্যান্সারে ভুগে আজ মঙ্গলবার, ১৬ জানুয়ারি বিকেল ৪টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ৬২ বছর বয়সী এই গায়িকা।

তার স্বামী তার স্বামী সংগীতশিল্পী আকরামুল ইসলাম জানান, ‘আজ দুপুরে বেশি অসুস্থ হয়ে পড়ায় বারডেম হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছিল। হাসপাতালে পৌঁছানোর আগেই বিকেল ৪টার দিকে তিনি পরপারে পাড়ি জমান। পরে তার মরদেহ নিয়ে বাসায় চলে আসি।’

পরে তার মরদেহ শান্তিনগরে তার নিজ বাসাতেই নিয়ে যাওয়া হয়। গুণী এই শিল্পীর মৃত্যুর খবরে সংগীতাঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে শাম্মী আক্তারের পরিবার জানিয়েছে, আগামীকাল বুধবার (১৭ জানুয়ারি) বাদ জোহর মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হবে রাজধানীর শান্তিনগরে। এখানেই বসবাস করতেন এই গুণী শিল্পী। এও জানা গেছে, জানাজা শেষে তাকে শাহজাহানপুর কবরস্থানে দাফন করা হবে।

ব্যক্তিজীবনে ১৯৭৭ সালের ২২ ফ্রেব্রুয়ারি আকরামুল ইসলামের সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হন শাম্মী আক্তার। তাদের দুই সন্তান কমল ও সাজিয়া। শেষ বয়সে দুই নাতি আর্শ ও আরিবের সঙ্গেই সময় কাটতো শাম্মী আক্তারের।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.