রাজধানী

ঈদের দিন ২ হাজার মানুষের মধ্যে খাবার বিতরণ করল নভোএয়ার

  • 9
    Shares

রাজধানীর উত্তরায় ঈদের দিন ২ হাজার মানুষের মধ্যে খাবার বিতরণ করেছে বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার কর্তৃপক্ষ। আজ সোমবার (২৫ মে) দুপুরে উত্তরার ৩ নম্বর সেক্টরের ১৮ নম্বর রোডের ৫৩ নম্বর প্লটে অবস্থিত নভোএয়ারের অপারেশন্স ভবনে এই খাবার বিতরণ করা হয়।করোনার মহামারিতে ঈদের দিন এই খাবার পেয়ে দুর্গতরা খুশি হয়েছেন। উন্নতমানের প্যাকেট খাবার বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নভোএয়ারের পরিচালক (ফ্লাইট অপারেশন্স) ক্যাপ্টেন আহমেদ সাইফুল্লাহ, বিক্রয় ও বিপণন বিভাগের প্রধান মেজবাহ উল ইসলাম, ডেপুটি চিফ অব টেকনিক্যাল এম জাহিদুল ইসলাম, ডেপুটি চিফ অব ট্রেনিং খালিদ শামস, পাইলট ক্যাপ্টেন মোস্তফা হুমায়ূন কবীরসহ দেশি ও বিদেশি পাইলটবৃন্দ।

খাবার বিতরণ অনুষ্ঠানে নভোএয়ারের পরিচালক (ফ্লাইট অপারেশন্স) ক্যাপ্টেন আহমেদ সাইফুল্লাহ বলেন, ‘করোনার এই মহামারিতে দুর্গতদের পাশে দাঁড়িয়েছে নভোএয়ার। গত এক মাস ধরে তারা রাজধানীর বিভিন্ন এলাকায় দুর্গতদের মধ্যে খাবার বিতরণ করছেন। ইতিমধ্যে নভোএয়ার কর্তৃপক্ষ করোনার চিকিৎসাখাতে নিয়োজিত স্বাস্থ্য অধিদপ্তরের জন্য ১ কোটি টাকার ফ্রি টিকিটের ব্যবস্থা করেছে। দুর্গতদের জন্য নভোএয়ারের সাহায্য ও সহযোগিতা অব্যাহত থাকবে।


  • 9
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button