সহকারীর করোনা, স্ত্রীসহ কোয়ারেন্টাইনে এরশাদপুত্র

0
96

জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে রংপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য সাদ এরশাদের ব্যক্তিগত সহকারী করোনায় আক্রান্ত হয়েছে। ফলে রংপুর নগরীর দর্শনা এলাকার এরশাদের ‘পল্লিনিবাস’ বাসভবনটি লকডাউন করেছে পুলিশ ও স্বাস্থ্য বিভাগ।

রংপুর মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানার ওসি রোকনুজ্জামান এ বিষয়টি নিশ্চিত করেছেন।

রংপুর স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, রোববার স্ত্রীসহ এরশাদ পুত্র সংসদ সদস্য সাদ এরশাদের রংপুর থেকে ঢাকায় ফিরে যাওয়ার কথা ছিল। কিন্তু তার সহকারী আব্দুল্লাহিল বাকী কিসলুর করোনা আক্রান্ত রাতেই পল্লিনিবাস বাসভবনটি লকডাউন করে দেয়া হয়।

সিভিল সার্জন হিরম্ব কুমার জানিয়েছেন, সহকারী কিসলুর করোনার পজিটিভ হওয়ায় সংসদ সদস্য সাদ এরশাদ ও তার স্ত্রীকে ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে। তাদের দুজনকেই বাসা থেকে বের না হওয়ার জন্য বলা হয়েছে।

মঙ্গলবার সাদ ও তার স্ত্রীর নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্য বিভাগ। এরপর রংপুর মেডিক্যাল কলেজের পিসিআর মেশিনে তা পরীক্ষা করা হবে। এমনটাই জানিয়েছেন সাদ এরশাদের অপর এক বিশেষ সহকারী ইসমাইল হোসেন প্রিন্স।

উল্লেখ্য, গত ৩০ এপ্রিল এরশাদ পুত্র সাদ এরশাদ স্ত্রীকে সঙ্গে নিয়ে করোনায় ক্ষতিগ্রস্ত মানুষদের মাঝে খাদ্য বিতরণ করছেন। এজন্য তারা রংপুরের পল্লি নিবাসে অবস্থান করছেন।