দেশজুড়ে

মির্জাপুরে পুলিশসহ নতুন ৬ জন করোনায় আক্রান্ত


রাব্বি ইসলাম, স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের মির্জাপুরে পবিত্র ঈদুল ফিতরের দিনও নতুন করে আরো ৬ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে একজন ঢাকা মেট্রো পলিটন পুলিশের (ডিএমপির) কনস্টেবল বলে জানা গেছে। আক্রান্ত ব্যক্তিরা ঢাকা ও গাজীপুর ফেরত বলে সোমবার (২৫‘মে) দুপুরে নিশ্চিত করেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম।

আক্রান্তরা হলেন, ঢাকা ফেরত উপজেলার বানাইল ইউনিয়নের কাওয়ালিপাড়া গ্রামের বাসিন্দা (৩০), গাজীপুর ফেরত আনাইতারা ইউনিয়নের ফতেপুর এলাকার বাসিন্দা (৪০), ঢাকা ফেরত বহুরিয়া ইউনিয়নের আড়াইপাড়া গ্রামের বাসিন্দা (৩০), ঢাকা ফেরত ভাওড়া ইউনিয়নের কামারপাড়া গ্রামের বাসিন্দা (৩০), ঢাকা ফেরত ফতেপুর ইউনিয়নের কুরনী গ্রামের বাসিন্দা (২৩), ঢাকা ফেরত মহেড়া ইউনিয়নের মহেড়া পিটিসিতে কোয়ারেন্টাইনে থাকা (ডিএমপির) পুলিশ সদস্য (২৮)।

স্বাস্থ্য কমপ্লেক্স সুত্র জানায়, গত (২০‘মে) উপজেলার বিভিন্ন এলাকা থেকে মোট ৩৭ জনের নমুনা সংগ্রহ করে পরদিন রাজধানীর আইপিএইচ ল্যাবে টেস্টের জন্য পাঠায় স্থানীয় স্বাস্থ্য বিভাগ। এতে সোমবার প্রাপ্ত রিপোর্টে ৬ জনের দেহে করোনা শনাক্ত হয়।

এনিয়ে মির্জাপুর উপজেলায় নতুন করে ছয়জনসহ মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাড়ালো ২৩ জনে। এদের মধ্যে ১ নারীর মৃত্যু হয়েছে, দু’জন সুস্থ্য হয়েছেন। সংবাদটি করা পর্যন্ত নতুন আক্রান্তদের মধ্যে কুর্ণী গ্রামের আক্রান্তের বাড়িসহ আশপাশের ১০টি বাড়ি লকডাউন করা হয়েছে এবং অন্যান্য আক্রান্তদের বাড়িগুলো লকডাউনের কার্যক্রম চলছে বলে জানায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবদুল মালেক।


এই বিভাগের আরও খবর পড়ুন

আরও পড়ুন
Close
Back to top button