ধামরাইয়ে কুল্লা ইউনিয়নে দুঃস্হ পরিবারের মাঝে ঈদ উপহার খাদ্যসামগ্রী বিতরণ

0
103

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: রবিবার (২৪শে মে-২০২০ খ্রীস্টাব্দ) – ঢাকা জেলার ধামরাই উপজেলার ১৩নং কুল্লা ইউনিয়ন ৩ নং ওয়ার্ড এর সদস্য ও প্যানেল চেয়ারম্যান মোঃ বোরহান উদ্দিন নিজ অর্থায়নে প্রতিবন্ধী এবং করোনার প্রাদুর্ভাব এর কারণে কর্মহীন অসহায় দুুঃস্হ পরিবারের মাঝে ঈদ উপহার খাদ্যসামগ্রী বিতরণ করেছে। বিতরণকৃত উপহার খাদ্য সামগ্রীর মধ্যে পোলাওর চাল,সেমাই,,চিনি, দুধ, সাবান, ইত্যাদি।

ঈদ উপহার খাদ্যসামগ্রী বিতরণ কালে কুল্লা ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড সদস্য (মেম্বার) ও প্যানেল চেয়ারম্যান মোঃ বোরহান উদ্দিন বলেন- করোনা প্রকোপে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দুঃস্থ মানুষরা যাতে ঈদ আনন্দ উপভোগ করতে পারে তাই মানণীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে কর্মহীন অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার নগদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ঈদের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দেয়ার জন্যই আমাদের এ প্রয়াস। অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে পারলেই তাদের এ প্রয়াসের সার্থক হবে বলে মন্তব্য করেন তিনি ।

এসময় তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। বর্তমান সময়ে আমরা একটি সংকটকাল অতিক্রম করছি৷ তার সুদক্ষ নেতৃত্বে ইনশাল্লাহ আমরা এই সংকটকে অতিক্রম করতে পারবো। এক্ষেত্রে সাধারণ মানুষের উচিত হবে কঠোরভাবে বিশ্ব স্বাস্থ্য সংস্থা ও সরকার প্রদত্ত দিক নির্দেশনা মেনে চলা। এসবের পাশাপাশি সমাজের বিত্তবানদেরও কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।