দেশজুড়ে

প্রতিবন্ধীর পাশে দাড়ালেন কালিয়াকৈর মানবিক ফাউন্ডেশন


ফজলে রাব্বি, কালিয়াকৈর, গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার নামা গাবতলী এলাকায় প্রতিবন্ধীকে ঈদ সামগ্রী দিয়ে পাশে দাড়ালেন কালিয়াকৈর মানবিক ফাউন্ডেশন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার নামা গাবতলী এলাকার সাহেব আলীর ছেলে শাজাহান।২-৩ বছর আগে শাজাহানের বাম পায়ের রক্ত চলাচল বন্ধ হয়ে গেলে ডাক্তার তার বাম পা কেটে ফেলে।এর পর থেকে প্রতিবন্ধী শাজাহান অনেক কষ্টে দিন যাপন করতেছে।এক সময় তার স্ত্রী তাকে ছেড়ে চলে যান।শাজাহান এখন তার বাবা মায়ের সাথে বসবাস করতেছে।বাবার আর্থিক অবস্থাও ভালো না ।

করোনাভাইরাসের কারনে ঘর থেকে বের হতে না পেড়ে সংসার চালাতে হিমসিম খাচ্ছে প্রতিবন্ধী শাজাহান ও তার পরিবার । খবর পেয়ে তার বাড়ীতে গিয়ে ঈদ সামগ্রী পৌছিয়ে দেন কালিয়াকৈর মানবিক ফাউন্ডেশনের চেয়ারম্যান সাংবাদিক সেলিম হোসেন ।এ সময় উপস্থিত ছিলেন কালিয়াকৈর পেসক্লাবের সভাপতি আইয়ুব রানা,সোহাগ হোসেন প্রমুখ।

কালিয়াকৈর মানবিক ফাউন্ডেশনের চেয়ারম্যান সাংবাদিক সেলিম হোসেন বলেন যখন জানতে পারি যে প্রতিবন্ধী শাজাহান ও তার পরিবার কষ্টে আছে ।আবার রাত পোহালেই ঈদ তাই সাথে সাথে তার বাড়িতে গিয়ে ভাতের চাল,পোলাওয়ের চাল,চিনি,সেমাই,দুধের প্যাকেট,দেশী মুরগী,পেয়াজ,আধা,রসুন,তৈল,শসা.লেবু,বিভিন্ন ধরনের মসলা দিয়ে আসি।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button