শ্রীনগরে বেগম রোকেয়া দিবসে জয়িতাদের সংবর্ধনা

0
84

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে বেগম রোকেয়া দিবসে ৫ জয়িতাকে সংবর্ধনা দেওয়া হয়েছে। ৯ ডিসেম্বর বুধবার বেলা ১১ টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে জয়িতাদের হাতে সম্মাননা স্মারক ও সনদ তুলে দেওয়া হয়। উপজেলায় এ বছর সমাজে বিশেষ অবদান ও প্রতিকুলতা ভেদ করে সফল ৫ নারীকে সংবর্ধনা দেওয়া হয়। শ্রীনগর উপজেলা প্রাশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কার্যালয় রোকেয়া দিবস ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ এই অনুষ্ঠানের আয়োজন করে।

অর্থনৈতিকভাবে সফল নারী হিসাবে উত্তর কোলাপাড়া গ্রামের সানজিদা খাতুন, শিক্ষা-চাকুরী ক্ষেত্রে কোলাপাড়া গ্রামের ফাহিমা আজাদ, সফল জননী দেউলভোগ গ্রামের পারুল বেগম, নির্যাতনের বিভিষিকা মুছে সফল নারী দয়হাটা গ্রামের রোজিনা বাসার নদী ও সমাজ উন্নয়নে অসামান্য অবদানের জন্য ভাগ্যকুলের সুরাইয়া মনোয়ারকে সম্মাননা প্রদান করা হয়।
শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার মোসাম্মৎ রহিমা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এ সময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মসিউর রহমান মামুন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক হারুন উর রশিদ, শ্রীনগর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আরিফ হোসেন, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মাহফুজা পারভীন চৌধুরী, মহিলা বিষয়ক কর্মকর্তা গুল রাওশান ফিরদৌস, যুব উন্নয়ন কর্মকর্তা আবদুল বাকী, ভাগ্যকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী মনোয়ার হোসেন শাহাদাত প্রমুখ।