“সূয়াপুর নান্নার উচ্চ বিদ্যালয় (১৯৩৯- বর্তমান)” ফেসবুক গ্রুপের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

0
192

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকা জেলার ধামরাই উপজেলাস্হ ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ “সূয়াপূর নান্নার উচ্চ বিদ্যালয়” এর সাবেক ও বর্তমান (১৯৩৯ সাল থেকে বর্তমান) ছাত্র ছাত্রীদের দ্বারা প্রতিষ্ঠিত ফেসবুক গ্রুপ “সূয়াপুর নান্নার উচ্চ বিদ্যালয় (১৯৩৯- বর্তমান)” মানবতার ক্ষেত্রে অনন্য নজির স্থাপন করল।
সূয়াপুর নান্নার উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের পক্ষ থেকে করোনা মহামারীর কারণে সৃষ্ট দূর্যোগের সময় অসহায় শিক্ষার্থীদের পাশে দাঁড়ানো হয়।

শনিবার ( ২৩শে মে-২০২০ খ্রীস্টাব্দ) ঢাকা জেলার ধামরাইয়ের সুয়াপুর নান্নার উচ্চ বিদ্যালয় (১৯৩৯-২০২০) ফেজবুক এর উদ্যোগে নোভেল করোনা ভাইরাস কোভিড-১৯ প্রাদুর্ভাব মোকাবেলার কারণে কর্মহীন অসহায় দুঃস্হ ৯০টি পরিবারের মাঝে আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
৯০ টি পরিবারের নিকট ঈদ উপহার সামগ্রী নাম পরিচয় গোপন রেখে পৌছে দেয়া হয়।

বিতরণকৃত ঈদ উপহার খাদ্যসামগ্রীর মধ্যে- প্রতি প্যাকেটে পোলাও চাউল ১ কেজি, ভাতের চাউল ৪ কেজি, ১ কেজি তেল, সেমাই ১ প্যাকেট, চিনি ১ প্যাকেট, সাবান ১ টি, আলু ১ কেজি এবং পেয়াজ দেয়া হয় ১ কেজি।
এছাড়াও ক্যান্সার আক্রান্ত স্কুলের এক শিক্ষার্থীকে নগদ ২৫০০০ টাকা চিকিৎসার জন্য দেয়া হয়।

এই ফেসবুক গ্রুপে সম্পৃক্ত “সূয়াপুর নান্নার উচ্চ বিদ্যালয়ের” সাবেক ও বর্তমান ছাত্র-ছাত্রীবৃন্দ অসহায় ও দুস্থ ৯০ টি পরিবারের মাঝে ঈদ উপহার পৌঁছে দেন।

তারই অংশ হিসেবে নান্নার গ্রামের ০৫ টি অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার পৌঁছে দেয়া হয়। উক্ত ঈদ উপহার সামগ্রী পৌঁছে দেন “সুয়াপুর নান্নার উচ্চ বিদ্যালয়ের” সাবেক ছাত্র বিপ্লব চন্দ্র মুনি দাস (ব্যাচ-২০১০, বিজ্ঞান শাখা)।

পাশাপাশি সুয়াপুর ইউনিয়নের কুরঙ্গী গ্রাম নিবাসী সূয়াপুর নান্নার উচ্চ বিদ্যালয় এর এস এস-সি-২০২০ এর ফলপ্রার্থী ক্যান্সার আক্রান্ত ছাত্র মোঃ ওয়াসিম এর চিকিৎসার্থে নগদ ২৫ হাজার টাকা প্রদান করে মানবতার এক মহান দৃষ্টান্ত স্থাপন করে এই ফেসবুক গ্রুপ পরিচালনা পর্ষদ।