দেশজুড়ে

ঈদে নতুন পোশাক না পাওয়ায় অভিমানে স্কুল ছাত্রীর আত্নহত্যা


মতিন রহমান ,মাগুরাঃ মাগুরার শ্রীপুর উপজেলার সব্দালপুর ইউনিয়নের সারঙ্গদিয়া উত্তরপাড়া গ্রামে ঈদের নতুন কাপড় ও কসমেটিকস না পাওয়ায় পরিবারের উপর অভিমান করে গতকাল ২৩ মে শনিবার রাত ১০ টার দিকে সারঙ্গদিয়া আব্দুল মজিদ জোয়ার্দ্দার বালিকা বিদ্যালয়ের ছাত্রী আসমা খাতুন খাতুন শান্তা (১২) গলায় ওড়না পেচিয়ে আত্নহত্যা করছে। মৃত আসমা খাতুন (শান্তা) সারঙ্গদিয়া উত্তরপাড়া গ্রামের মিটুল শেখের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, কাজলি বাজারের চা বিক্রেতা মিটুল মিয়ার অসহায়ত্বের মধ্যে ৪ মেয়ে নিয়ে তার সংসার। করোনা পরিস্থিতিতে দীর্ঘদিন চা বিক্রয় বন্ধ থাকায় অভাব অনটনের মধ্যে তার সংসার চলছিল। এরই মধ্যে তার বড় মেয়ের আবদার মেটাতে না পারাই অভিমানে আত্নহত্যা করে।

মেয়ের বাবা মিটুল মিয়া জানান, মেয়ে আমার কাছে নতুন কাপড় ও কসমেটিকসের আবদার করে। আমার সামর্থ্য না থাকায় আমি মেয়ের দাবি পূরণ করতে পারিনি। রাতে আমার স্ত্রী বাড়িতে না থাকায় সেই সুযোগে গলায় ওড়না পেচিয়ে আত্নহত্যা করেছে।

এ বিষয়ে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান জানান, অভাব আনটনের ৪ মেয়ের সংসার। আবদার পূরণ করতে না পারাই মায়ের উপর অভিমান করে আত্নহত্যা করেছে।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button