সিরাজদিখানে ভূমিহীনদের জমি ও ঘর বিতরণ

0
82

সিরাজদিখান প্রতিনিধি : বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্প হতে সিরাজদিখানে ভুমিহীন পরিবারের মাঝে জমি ও ঘর বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে  সোমবার বিকাল ৩ টায় উপজেলার কেয়াইন ইউনিয়নের গাবের পাড়া গ্রামে ৬ টি ঘরের ভিত্তি প্রস্তুর স্থাপন করা হয় ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মহিউদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মইনুল হাসান নাহিদ, পিআইও কর্মকর্তা আইমিন সুলতানা, ইউপি চেয়ারম্যন আশ্রাফ আলী শেখ, সাবেক ইউপি চেয়ারম্যান আ:বারেক বেপারী, সিরাজদিখান প্রেসক্লাব সভাপতি ইমতিয়াজ বাবুল, সার্ভেয়ার আবু হানিফ, ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা রফিকুল ইসলাম, ইউপি সদস্য মফিজুল ইসলাম প্রমুখ ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে যাদের ঘর ও বাড়ী নাই তাদের ঘর এবং জায়গা দেওয়ার কার্যক্রম শুরু হয়েছে। সিরাজদিখানে ৩০৪ জন ভুমিহীন রয়েছে, যাচাই বাচাই করে তাদের মধ্য থেকে ২৫ জন ভূমিহীন পরিবারকে পর্যায় ক্রমে জায়গা ও ঘর দেওয়া হবে। প্রাথমিক পর্যায়ে গতকাল ৬ জনকে ভুমি ও ঘর নির্মাণের ভিত্তি প্রস্তুর কাজের উদ্বোধন করা হয়েছে।