রামগঞ্জ ও লক্ষ্মীপুর বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা

0
4

পারভেজ হোসাইনঃ সারা বিশ্বের মুসলমানদের প্রধান ধর্মীয় উৎসব হচ্ছে পবিত্র ঈদুল ফিতর। এই দিনটি উপলক্ষে সারাদেশের সকল মুসলিম উম্মাহ ও লক্ষ্মীপুর জেলার সর্বস্তরের মানুষকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় দৈনিক গণকন্ঠ পত্রিকা,দৈনিক উত্তরা নিউজ, পাবলিক ভয়েস, তরঙ্গ নিউজ, ভিন্ন বার্তা, যুব কন্ঠ, টাইমস বিডি,দৈনিক পত্রিকার রামগঞ্জ ও লক্ষ্মীপুর প্রতিনিধি এবং আমার খবর টোয়েন্টিফোর ডটকম এর সম্পাদক ও প্রকাশক মুহাম্মদ পারভেজ হোসাইন।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, জাতীয় জীবনের প্রতিটি ক্ষেত্রে ঈদুল ফিতরের শিক্ষার প্রতিফলন ঘটিয়ে সকল মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দান করে। করোনা মহামারীতে দেশের দুঃস্থ, দরিদ্র ও সঙ্গতিহীন মানুষের প্রতি ভ্রাতৃত্ব ও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সমাজের বিত্তবান মানুষরা ঈদের আনন্দকে সকলের মাঝে ছড়িয়ে দেবেন বলেও তিনি আশা প্রকাশ করেছেন। ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। সকল মানুষকে সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করতে বলেছেন এই মিডিয়া ব্যক্তিত্ব

তিনি আরো বলেন, এই মহামারী করোনা ভাইরাস থেকে বাঁচার জন্য সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করতে। এবং সরকারি আইন কে যথাযথভাবে মানার জন্য অনুরোধ করেন।

পরিশেষ তিনি সবার উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি প্রত্যাশা করে সাংবাদিক পারভেজ হোসাইন বলেন, এই পবিত্র ঈদুল ফিতরের দিনে ধনী-গরীব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা নিয়ে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধি।