দেশজুড়ে

ভেদরগঞ্জে আপন বন্ধু মহল ২০১২ ব্যাচের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ


মোঃ ওমর ফারুক,শরীয়তপুর প্রতিনিধি: (কোভিড-১৯) করোনা ভাইরাসের কারণে মানুষ আজ অসহায়। শরীয়তপুরে ভেদরগঞ্জে অসহায় মানুষগুলোর মুখে ঈদের হাসি ফুটাতে দিন রাত কাজ করে যাচ্ছে আপন বন্ধু মহল ২০১২ নামে একটি সেচ্ছাসেবী সমাজ সেবা মূলক সংগঠন। তাদের সকল দেশী ও রোমিটেন্স যোদ্ধা প্রবাসী বন্ধুদের সার্বিক সহায়তায় এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। তারা দেশের যেকোনো ক্লান্তি লগ্নো অসহায় মানুষের পাশে আছেন এবং ভবিষৎ ও থাকবেন।

এতিম, অসহায় মধ্যবিত্ত ও নিম্নবিত্ত পরিবারের মানুষের মুখে এই ঈদে একটু হাসি ফুটাতে ১৩০টি পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন করেন। করোনা ভাইরাসের কারনে অসহায় হয়ে পড়া প্রতি পরিবার কে পোলাও চাউল ১কেজি, চিনি১ কেজি, মুগডাল ১কেজি,সেমাই ১প্যাকেট, দুধ ১প্যাকেট, নুডুলস ১প্যাকেট, তৈল ১কেজি, ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

নাম প্রকাশ্যে অনিচ্ছুক ঈদ উপহার সামগ্রী পেয়ে ভেদরগঞ্জ পৌরসভার এক মধ্যবিত্ত পরিবারের বাসিন্দা জানান, করোনা ভাইরাসের কারণে কাজ নেই, পরিবারের বেহাল অবস্থা। এমন সময় আপন বন্ধু মহল ২০১২ আমাদের ভবিষৎ প্রজন্ম ঈদ উপহার সামগ্রী দিয়েছে এতে করে আমি অনেক খুশি। আমি তাদের জন্য দোয়া করি আল্লাহ তায়ালা যেন তাদের ভালো রাখে এবং এভাবেই তারা সারাজীবন আমাদের মত অসহায় মধ্যবিত্ত পরিবারের মানুষের উপকার করে যেতে পারে।

আপন বন্ধু মহল ২০১২ ব্যাচের সদস্য রকিব হাসান সহ অন্য সদস্যরা বলেন , আপন বন্ধু মহল ২০১২ একটি সেচ্ছাসেবী সংগঠন আমাদের উদ্দেশ্য সামাজিক সেবা মূলক কার্যক্রম সহ এতিম অসহায়দের পাশে থাকার জন্য আমরা প্রতিজ্ঞাবদ্ধ। যেকোনো পরিস্থিতিতে আমরা আছি অসহায় মানুষগুলোর পাশে। চিরদিন এভাবেই সবাই একযোগে একসাথে কাজ করে যাবো। সকলেই আমাদের জন্য দোয়া করবেন যেনো আমরা দেশী ও প্রবাসী বন্ধুরা মিলে সমাজসেবামূলক কার্যক্রম পরিচালনা করে যেতে পারি। সকলের সু স্বাস্হ্য কামনা করছি। আপন বন্ধু মহল ২০১২ ব্যাচের পক্ষ থেকে দেশবাসী কে জানাচ্ছি ঈদ-উল-ফিতর এর শুভেচ্ছা।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button