দেশজুড়ে

পুঠিয়ায় করোনা আক্রান্ত পরিবারের মাঝে ঈদের শুভেচ্ছা উপহার পাঠালেন ইউএনও


পুঠিয়া প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ায় আজ করোনা রোগী ও তাদের লকডাউনকৃত বাড়িগুলোতে ঈদ উপহার সামগ্রী পৌঁছে দিলেন পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসার ওলিউজ্জামান। এর আগে পুঠিয়াতে পাঁচজন করোনা আক্রান্ত হলে কঠিন পরিশ্রম করে সবার সহযোগিতায় তাদের সুস্থ করে পুঠিয়ায় উপজেলাকে করোনা মুক্ত করেন তিনি।

এ জন্য তিনি তার ফেসবুক পেজে সকলকে ধন্যবাদ জানান। সেই সাথে বিভিন্ন গণমাধ্যমে উপজেলা নির্বাহী অফিসারকে নিয়ে সুনামের সহিত সংবাদ প্রকাশ হয়। সেই সাথে উঠে আসে তার অক্লান্ত পরিশ্রমের বাস্তবিক চিত্র। কিন্তু হঠাৎ এক সপ্তাহ পর নতুন করে আবার করোনা রোগী সনাক্ত হলে আবার পূর্বের ন্যায় মাঠে ছুটে যান উপজেলা নির্বাহী অফিসার ওলিউজ্জামান। কি দিন কি রাত একদিনে দুইটি করোনা আক্রান্ত রোগীর বাড়িতেও যেতে হয় এবং সার্বিক সহযোগিতা সহায়তা লকডাউন সহ যাবতীয় কাজ সারেন তিনি। তারি ধারাবাহিকতায় এবং পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে করোনা আক্রান্ত রোগীর বাড়ি ও তাদের পাশের বাড়ি সহ যাদের লকডাউন দেওয়া হয় তাদের বাড়িতে আজ এই ঈদ সামগ্রী উপহার পাঠানো হয়।

ঈদের উপহারের মধ্যে ছিল সেমাই,লাচ্ছি,চিনি,কলা,আপেল,মালটা,চা,গুঁড়ো দুুধ, নুডলস, হ্যানসেনিটাইজার, সেম্পু, চাল,ডাল,তেল, যাবতীয় সবজি সহ প্রভৃতি। উল্লেখ্য যে আক্রান্ত করোনা রোগীর বাাড়িগুলো লকডাউন দেওয়ার সময় পনের দিনের প্রয়োজনীয় খাবার দেওয়া হয়।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button