সিরাজদিখান চিত্রকোট আলী আকবর মাদিনাতুল উলূম নূরানী হাফিজিয়া মাদ্রাসার উদ্বোধন

0
84

সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধিঃ মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার চিত্রকোট ইউনিয়নের চিত্রকোট আলী আকবর মাদিনাতুল উলূম নূরানী হাফিজিয়া মাদ্রাসার শুভ উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার (৫ ডিসেম্বর) দুপুরে পবিত্র কোরআর থেকে তিলাওয়াতের মধ্য দিয়ে ধর্মীয় শিক্ষার এ প্রতিষ্ঠানটির উদ্বোধন করা হয়। এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সৈয়দপুর মাদরাসার মুহতামিম বশির আহমেদ দাঃবাঃ।

এছাড়া চিত্রকোট আলী আকবর মাদিনাতুল উলূম নূরানী হাফিজিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব মিজানুর রহমান আক্কাস, বিশিষ্ট সমাজ সেবক মো. মনির হোসেন,মাওলানা আব্দুল গফুর, চিত্রকোট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ইয়াকুব খান, বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ সিরাজদিখান উপজেলা শাখার সহ-সভাপতি মোঃ লাভলু, বিশিষ্ট সমাজ সেবক মো. মনির,চিত্রোকট ৭ নং ইউপি সদস্য মো. বাবুল, মদির বক্স, হারুন অর রশিদ, স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিগত উপস্থিত ছিলেন।

“প্রতিটি মুসলিম নর ও নারীর জন্য ইলমে দীন শিক্ষা করা ফরজ” বাস্তবায়নে এবং স্থানীয় ভাবে ইসলামী দীন প্রতিষ্ঠা করার মহৎ উদ্দেশ্যে মুসলিম সুইটস এন্ড বেকারীর স্বত্বাধিকারী মাদরাসাটির প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব মিজানুর রহমান আক্কাসের উদ্যোগে এবং এলাকাবাসীর সার্বিক সহযোগিতায় মাদ্রাসাটির প্রতিষ্ঠাটা করা হয়।