গোপালপুরে ঈদের কেনাকাটা শেষে ফেরার পথে ইজিবাইক উল্টে নারীর মৃত্যু

0
109
accident

মো.নূর আলম গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের গোপালপুরে ঈদের কেনাকাটা করে বাড়ী ফেরার পথে ইজিবাইক উল্টে এক নারীর মৃত্যু হয়েছে। নিহত বন্যা (২৫) আলমনগর ইউনিয়নের বীরনলহারা গ্রামের বাবু মিয়ার স্ত্রী। শনিবার দুপুরে পৌরশহরের সূতী বলাটা ব্রীজ থেকে নামার সময় এ দূর্ঘটনা ঘটে।

আলমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মোমেন জানান, সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে নিহত বন্যা গোপালপুরে গিয়ে ঈদের কেনাকাটা করে বাড়ী ফেরার পথে ইজিবাইক উল্টে মারাত্বকভাবে আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত ডাক্তার তাপস চন্দ্র সাহা তাকে মৃত ঘোষণা করেন। দাম্পত্য জীবনে বন্যা দুই সন্তানের জননী।

পারিবারিক সূত্রে জানা যায়, নিহতের লাশ ময়না তদন্ত ছাড়াই নিজবাড়ীতে দাফনের ব্যবস্থা করা হচ্ছে। গোপালপুর থানার ওসি (তদন্ত) কাইয়ুম খান সিদ্দিকী জানান, এ বিষয়ে থানায় কেউ কোন তথ্য দেয়নি।
অপরদিকে একই দিনে পৌর শহরের সূতী পলাশ গ্রামে অটোভ্যান-সিএনজি সংঘর্ষে মির্জাপুর কাগজিআটা গ্রামের বৃদ্ধ আয়নাল হক ও মির্জাপুর পূর্ব নতুন চরের ভ্যান চালক আনছার আলী মারাত্বকভাবে আহত হয়েছেন।