দেশজুড়ে

ঈদের কেনাকাটার টাকা দিয়ে তরুণদের সাথে নিয়ে অসহায়দের পাশে সংবাদকর্মী ইয়ামিন


ভোলা প্রতিনিধি: একজন সংবাদকর্মী আবার সেচ্ছাসেবী, যার লিখনীতে ফুটে উঠে সমাজের অসহায় অবহেলিত মানুষের কথা, প্রকাশ পায় তাদের বাস্তবচিত্র। এমনই একজন তরুণ সংবাদকর্মী ইয়ামিন হাওলাদার।

করোনা ভাইরাস এর শুরু থেকেই একঝাক তরুণ নিয়ে ইলিশা সমাজ কল্যাণ সেচ্ছাসেবী সংগঠন নামের একটি সেচ্ছাসেবী প্রতিষ্ঠান খুলে নিজেদের সামর্থ্য অনুযারী এবং সমাজের বিত্তবানদের কাছ থেকে সহযোগীতা নিয়ে কয়েক ধাপে দাঁড়িয়েছে কর্মহীন অসহায় মানুষের পাশে।

সর্বশেষ প্রতিটি ঈদ আসলেই মানুষের নতুন কিছু ক্রয় করতে চায়, আগ্রহ সবারই থাকে কিন্তু মধ্যবিত্ত পরিবারের ছেলে বরিশাল ল কলেজ এর শিক্ষার্থী সমাজ কল্যাণ সেচ্ছাসেবী সংগঠনের সমন্নয়কারী ইয়ামিন নিজের ঈদের কেনাকাটার ৪ হাজার ৫শ টাকা দান করেছেন এই অসহায় মানুষের ঈদ সামগ্রী ক্রয় করার এখানে।

নিজের সাড়ে ৪ হাজার টাকার সাথে আপামর জনতার সহযোগীতা নিয়ে ইলিশা সমাজ কল্যাণ সেচ্ছাসেবী সংগঠনের ব্যানারে ১১০ জন দরিদ্র মানুষের মাঝে ঈদের সেমাই চিনিসহ যাবতীয় সামগ্রী বিতরণ করেছেন।

ইয়ামিন হোসেন বলেন, প্রতি বছরই ঈদে পাঞ্জাবী, পায়জামা, জুতা ক্রয় করি, এ বছর ও কিনতে চেয়েছি কিন্তু ভাবলাম করোনা মহামারিতে আজ অনেক পরিবার খুব অসহায় , ঈদে আমার কেনাকাটা না করলেও চলবে কিন্তু এমন পরিবার আছে না খেয়ে থাকবে ঈদের দিন, আমার সামান্য কেনাকাটার টাকা দিয়ে যদি তাদের মুখে হাসি ফুটে তাহলে আমি এতেই বেশি খুশি।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button