দেশজুড়ে

এস আলম গ্রুপের চেয়ারম্যানের মা ও ছেলে করোনা আক্রান্ত


মরণঘাতি করোনা ভাইরাসে গ্রাস করেছে দেশের আলোচিত শিল্পপ্রতিষ্টান এস আলম গ্রুপের পরিবারকে। একের পর এক আক্রান্ত হচ্ছেন এই পরিবারের সদস্য। একজন মৃত্যুবরণও করেছেন।এবার এই প্রতিষ্ঠানটির চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের মা চেমন আরা বেগম (৮৫) ও ছেলে আহসানুল আলম (২৫) করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

শনিবার ফৌজদারহাটে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) নমুনা পরীক্ষায় তাদের রিপোর্ট পজিটিভ আসে।

নাম প্রকাশ না করার শর্তে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের একজন চিকিৎসক বলেন, নগরীর সুগন্ধা আবাসিক এলাকার ১ নম্বর রোডে সাইফুল আলম মাসুদের পরিবারের বসবাস। করোনা ভাইরাসও ছড়িয়েছে সেখান থেকেই। চট্টগ্রামে সঠিভাবে চিকিৎসা পাবেন না এমন আশঙ্কায় সবাই ঢাকা চলে গেছেন। সেখানেই চিকিৎসা নেবেন তারা।

সাইফুল আলম মাসুদের মা চেমন আরা প্রয়াত আওয়ামী লীগ নেতা আখতারুজ্জামান বাবুর বোন ও ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদের ফুপু। আর আহসানুল আলম ইউনিয়ন ব্যাংকের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।দেশে মহামারির পর্যায় ধারণ করা এই ভাইরাসে ইতোমধ্যে সাইফুল আলমের বড় ভাই ও গ্রুপের অন্যতম পরিচালক মোরশেদুল আলম মারা গেছেন।

এছাড়াও সাইফুল আলমের পাঁচ ভাইও করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তারা হলেন- গ্রুপের পরিচালক রাশেদুল আলম (৬০), গ্রুপের ভাইস চেয়ারম্যান আবদুস সামাদ লাবু (৫৩), ইউনিয়ন ব্যাংক ও গ্রুপের পরিচালক মোহাম্মদ শহীদুল আলম এবং গ্রুপের পরিচালক ওসমান গণি (৪৫)।

উল্লেখ্য, আলোচিত-সমালোচিত এস আলম গ্রুপ ২০১৭ সালে ইসলামী বাংকের মালিকানা কিনে নেয়। এ নিয়ে গণমাধ্যমে বিভিন্ন খবর প্রকাশ পায়। এছাড়াও একুশে টেলিভিশন (ইটিভি), সোস্যাল ইসলামী ব্যাংক, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক, আল আরাফাহ ইসলামী ব্যাংক, ইউনিয়ন ব্যাংক ও কমার্স ব্যাংকসহ বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের মালিকানার শেয়ার কিনে আলোচনায় আসে চট্টগ্রামভিত্তিক এই কোম্পানিটি।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button