মির্জাপুরে আ.লীগ নেতা শিপলুর অর্থায়নে ৬ শতাধিক পরিবারে ঈদ সামগ্রী বিতরণ

0
4

রাব্বি ইসলাম, স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের মির্জাপুরে অসহায় ও দুস্থ কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসহ ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সাংবাদিক সংস্থা মির্জাপুর শাখার সভাপতি মো. মাজহারুল ইসলাম শিপলু। গত শনিবার থেকে শুরু হয়ে ১ সপ্তাহব্যাপী পৌর এলাকার প্রতিটি ওয়ার্ডে পর্যায়ক্রমে এই খাদ্য, ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।

করোনা ভাইরাস ইস্যুতে কর্মহীন অসহায় মানুষের সাথে ঈদ উদযাপনের আনন্দ ভাগাভাগি করে নিতেই ব্যক্তিগত উদ্যোগে মাজহারুল ইসলাম শিপলু ঈদ সামগ্রী বিতরণ করেন বলে জানা গেছে।

৫ শতাধিক অসহায় পরিবার প্রতি খাদ্য সহায়তা হিসেবে ০৫ কেজি চাল, ০১ কেজি আলু, ০১ কেজি লবন, আধা কেজি ডাল, একটি হাত ধোয়ার সাবান ও ০১ প্যাকেট করে প্যারাসিটামল (ঔষধ) এবং শত নারী-পুরুষকে কাপড় ও লুঙ্গি উপহার দিয়েছেন এবং অর্ধশত পরিবারে নগদ ৫০ হাজার টাকা প্রদান করেছেন বলে জানা গেছে।
করোনার এই মহামারির এই সময়ে অর্থ সংকটে থাকা অসহায় মানুষগুলো ঈদের আগে খাদ্য সহায়তা, বস্ত্র ও নগদ অর্থ পেয়ে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

আ.লীগ নেতা মাজহারুল ইসলাম শিপলু সাংবাদিকদের বলেন, সকল সময় আমি অসহায় মানুষের পাশে থেকে কাজ করার চেষ্টা করি, তারই ধারাবাহিকতায় বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারণে অসহায় কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে থাকারও চেষ্টা করেছি। আমি আমার সাধ্যঅনুযায়ী ব্যক্তিগত তহবিল থেকে ঈদ উপহার হিসেবে খাদ্য সহায়তা, বস্ত্র ও নগদ অর্থ প্রদান করে অসহায়দের পাশে দাড়ানোর চেষ্টা করেছি মাত্র।