দেশজুড়ে

মানিকগঞ্জে এক দিনে ২৯ জন করোনার রোগী সনাক্ত


মোহাম্মদ জহিরুল ইসলাম, মানিকগঞ্জ জেলা প্রতিনিধি : ২৩ই মে শনিবার মানিকগঞ্জে ২৯ জন করোনাভাইরাসের রোগী সনাক্ত হয়েছে। যা একদিনে সর্বোচ্চ রোগী সনাক্ত হল মানিকগঞ্জ জেলায়। দিন দিন যেন করোনার হট স্পটতে পরিনত হচ্ছে মানিকগঞ্জ। যার মধ্যে রয়েছে এক উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং তার শিশু কন্যা , বে-সরকারি টিভি সাংবাদিক।

বর্তমানে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৯৭ জনে। শনিবার সন্ধায় মুঠো ফোনে এই তথ্য নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. আনোয়ারুল আমিন আখন্দ।

আক্রান্তদের মধ্যে রয়েছে ঘিওর উপজেলা নির্বাহী কর্মকর্তা আইরিন আক্তার এবং তার দুই বছরের শিশু কন্যা ও ইনডিপেনডেন্ট টিভির মানিকগঞ্জ প্রতিনিধি।

তিনি জানান, মানিকগঞ্জ সদর উপজেলায় ৮ জন, হরিরামপুর উপজেলায় ৯ জন, ঘিওর উপজেলায় ১০ জন, সাটুরিয়া উপজেলায় ১ জন, সিংগাইর উপজেলায় ১ জন সহ মোট ২৯ জন।

তিনি আরো জানান, এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২২ জন।

এ দিকে সদর উপজেলার হাটিপাড়া ইউনিয়নে এক করোনার রোগী থেকে আরও ২ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। যা নিয়ে হাটিপাড়া ইউনিয়নেই ৩ জন করোনা রোগী শনাক্ত হল।

অনেকের মত পবিত্র ঈদুল ফিতর কে সামনে রেখে মানুষের সামাজিক দুরত্ব না মানা ও ঢাকা সহ বিভিন্ন জেলা হতে এ জেলায় প্রবেশ করায় করোনা সংক্রামনের ঝুকি দিন দিন বেড়েই চলছে।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button