দেশজুড়ে

তুরাগে আওয়ামীলীগ নেতা নাজিম উদ্দিনের উদ্যোগ ঈদ সামগ্রী বিতরণ


এস,এম,মনির হোসেন জীবন : আওয়ামীলীগ সভানেত্রী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কণ্যা সফল রাষ্ট্রনায়ক দেশরত্ন শেখ হানিা এবং সাবেক সফল মন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য জনাবা এডভোকেট সাহারা খাতুন (এমপি’র) নির্দেশক্রমে দেশে চলমান করোনাভাইরাস (কোভিড-১৯) এই মহামারির সময় কর্মহীন হয়ে পড়া গরীব, দুঃস্থ ও অসহায় প্রায় সাড়ে ৭ শতাধিক পরিবারের মাঝে পবিত্র ঈদ-উল ফিতরের ঈদ শুভেচছা সামগ্রি বিতরণ করেছেন ঢাকা মহানগর উত্তর তুরাগ থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ মো: নাজিম উদ্দিন।

আজ শনিবার বেলা ১১টায় তুরাগের ৫৩ নম্বর ওয়ার্ড চন্ডাল ভোগ পুকুর পাড় বায়তুল আমান জামে মসজিদ মাঠে এসব ঈদ সামগ্রি বিতরণ করা হয়।

তুরাগ থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ মো: নাজিম উদ্দিন তার ব্যক্তিগত উদ্যোগে এই আয়োজন করা হয়।

শুক্রবার ফুলবাড়িয়া গ্রামে নিজ বাসায় ৫শ ও আজ শনিবার প্রায় দেড় শতাধিক সহ মোট সাড়ে ৭শ লোকের মধ্যে জনপ্রতি ৫ কেজি চাল,২ কেজি আলু,১ কেজি ডাল সহ ঈদ সামগ্রি উপহার হিসেবে তুলে দেওয়া হয়।

ত্রান বিতরণ কালে তুরাগ থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ মো: নাজিম উদ্দিন গনমাধ্যমকে বলেন, আমি সব সময় সমাজের গরীব, দুঃস্থ ও অসহায় মানুষের পাশে ছিলাম, এখনও আছি এবং ভবিষ্যতেও থাকবো। আমি গত দুই দিনে আমার ব্যক্তিগত উদ্যোগে প্রায় সাড়ে ৭শতাধিক লোকের মধ্যে ঈদ সামগ্রি বিতরণ করেছি।আমি সকলকে পবিত্র ঈদের শুভেচছা জানাচিছ।

ত্রান সামগ্রি বিতরণকালে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, তুরাগ থানা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ও ডিএনসিসি ৫৩ নম্বর ওয়ার্ড কাউন্সির আলহাজ মো: নাসির উদ্দিন, প্রবীণ আওয়ামীলীগ নেতা মো: মিয়াজ উদ্দিন,তুরাগ থানা আওয়ামী যুবলীগের যুগ্ন আহবায়ক নাছির উদ্দিন নাসিম,৫৩ নম্বর ওয়ার্ড যুবলীগ নেতা মাসুদ রানা জালাল ও গোলাম রব্বানী রাজীব সহ স্থানীয় দলীয় নেতাকর্মীরা এসময় সাথে ছিলেন।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button