পার্বতীপুর উপজেলার হরিরামপুর ইউনিয়নকে মাদক মুক্ত ও মডেল হিসেবে গড়ে তুলতে চাই

0
161

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী প্রতিনিধি: দিনাজপুরের পার্বতীপুর উপজেলার ১০নং হরিরামপুর ইউনিয়নকে আগামী প্রজন্মের জন্য মাদকমুক্ত ও মডেল হিসেবে গড়ে তুলতে চাই। ইউনিয়ন পরিষদের সকল এলাকার রাস্তাঘাট, বেকারদের কর্মসংস্থান ও ক্ষুদ্র শিল্প গড়ে তুলে সেখানে কর্মসংস্থানের সুযোগ করে দেওয়ার লক্ষ্যে বিত্তবানদেরকে এগিয়ে আসার আহ্বান জানান এবং তিনিও উন্নয়নমূলক কর্মকান্ডে সরকারের সহযোগিতায় এলাকায় খেটে খাওয়া মানুষদের কর্মসংস্থান গড়ে তুলতে চান।

তিনি  শুক্রবার সকাল ১১টায় হরিরামপুর ইউনিয়নের মধ্যপাড়া বাজারে স্থানীয় জনগণের উদ্দেশ্যে একথা বলেন। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে তারুণ্যের অগ্রযাত্রায় একটি স্বচ্ছ ও জবাবদিহি মূলক ইউনিয়ন পরিষদ গঠনের লক্ষ্যে ১০নং হরিরামপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে পদপ্রার্থী হিসেবে প্রভাষক শহিদুল ইসলাম নির্বাচনের মাঠে নেমেছেন।

এলাকাবাসী জানান, শিক্ষিত মানুষেরাই গড়ে তুলতে পারে একটি সমাজকে। আর এই সমাজ ব্যবস্থাকে পাকা পোক্ত করতে সাধারণ জনগণের সমর্থন পেতে হয়। এরই পরিপ্রেক্ষিতে যোগ্য ব্যক্তিকে আগামীতে ১০নং হরিরামপুর ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। তাই প্রভাষক মোঃ শহিদুল ইসলাম দলমত নির্বিশেষে ভোটারদের সমর্থনে আগামীতে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দাঁড়াতে চান। এজন্য এলাকাবাসীর দোয়া ও আশীর্বাদ কামনা করেছেন।