মুন্সীগঞ্জে প্রেমিক-প্রেমিকার লাশ উদ্ধার

0
81

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: গতকাল ২৫ই নভেম্বর মুন্সিগঞ্জের সদর উপজেলায় একটি বাড়ির ফ্ল্যাট থেকে হিন্দু সম্প্রদায়ের একজন নারী ও একজন পুরুষের মরদেহ উদ্ধার করেছে মুন্সীগঞ্জ থানা পুলিশ। গতকাল বুধবার সাড়ে ১২টার দিকে ভাড়া বাসা থেকে লাশ দুইটি উদ্ধার করা হয়। নিহত জয় মজুমদারের বাড়ি কুমিল্লা জেলার সদর দক্ষিণ এলাকায় ও মিতু সরকারের বাড়ি মুন্সিগঞ্জের ফুলতলা নমকান্দি গ্রামে।

উল্লেখ্য, তারা দুইজনে বিবাহিত তাদের ভিন্ন সংসার রয়েছে। মিতু সরকারের স্বামী তার সঙ্গে থাকে না। কর্ম সুত্রে সে কেরানীগঞ্জে থাকে। এ ঘটনায় পুরো মুন্সীগঞ্জ জুঢ়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা তা বিস্তারিত জানা যায়নি।

তথ্য সুত্রে জানা যায়, বিবাহিত মিতু সরকার ও বিবাহিত জয় মজুমদার দুইজনের সাথে প্রেমের সম্পর্ক চলছিল। মিতুর সরকারের ভাড়া বাসায় কয়েকদিন আগে আসে জয় মজুমদার।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিচুর রহমান জানান, মুন্সীগঞ্জ শহরের বাগমামুদালীপাড়া থেকে নারী ও পুরুষের মরদেহ উদ্ধার করা হয়েছে। বিস্তারিত খতিয়ে দেখার জন্য ঢাকা থেকে সিআইডির ক্রাইম সিন ঘটনাস্থলে পর্যবেক্ষন করেছে। ময়না তদন্তের পর বিস্তারিত বলা যাবে।