দেশজুড়ে

যাত্রীবেশে ইয়াবা পাচারকালে ঠাকুরগাঁও ডিবি’র হাতে ৩ মাদক কারবারি গ্রেফতার !

  • 114
    Shares

ঢাকা থেকে যাত্রীবেশে ৩৮০০ পিস ইয়াবা পাচারকালে ঠাকুরগাঁও ডিবি’র হাতে ৩ মাদক কারবারি গ্রেফতার হয়েছে।মঙ্গলবার দিবাগত রাত ১০টার দিকে ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহা. মনিরুজ্জামান (পিপিএম-সেবা) এর তথ্য ও নির্দেশনা মোতাবেক ডিবি পুলিশের একটি চৌকষ দল সদর উপজেলার ২৯ মাইল নামক এলাকায় হানিফ কোচে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

আজ বুধবার (২৫ নভেম্বর) বিকেলে ঠাকুরগাঁও ডিবি পুলিশের ওসি মো: রফিকুল ইসলাম ইয়াবাসহ ৩ মাদক কারবারিকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতার হওয়া মাদক কারবারিরা হলেন- বরিশাল জেলার গৌরনদী থানাধীন নলছিড়া ইউনিয়নের কুতুবপুর গ্রামের মো: সবুজ ফকিরের ছেলে মো: মনির হোসেন ওরফে শুভ (২২), ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বানিয়াবস্তি বেলসাড়া গ্রামের মৃত-কফিল উদ্দিনের ছেলে মো: সামসুল হক (৬০) ও ঠাকুরগাঁও সদর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের হরিনারায়ণপুর গ্রামের মৃত-হবিবর রহমানের ছেলে সোহেল রানা (৩৫)।

ঠাকুরগাঁও ডিবি পুলিশের উপ-পরিদর্শ (এসআই) রবিউল ইসলাম জানান, জেলা পুলিশ সুপার মোহা. মনিরুজ্জামান (পিপিএম-সেবা) স্যার বিশ্বস্ত সুত্রে অবগত হন ঢাকা থেকে ২জন মাদক কারবারি বিপুল পরিমাণ ইয়াবার চালান নিয়ে যাত্রীবেশে ঠাকুরগাঁওয়ের উদ্দেশ্যে হানিফ কোচে রওনা দিয়েছেন। তাঁর দেওয়া তথ্য ও সার্বিক নির্দেশনা মোতাবেক ডিবি পুলিশের একটি চৌকষ টিম ঠাকুরগাঁওয়ের প্রবেশ দ্বার ২৯ মাইল নামক স্থানে অবস্থান নেয়। পরে রাত দশটার দিকে চিহ্নিত কোচটি ২৯ মাইলে পৌছালে ডিবি পুলিশ কোচটি থামিয়ে তল্লাশী চালায়। এসময় আটক ২জনের গতিবিধি সন্দেহজনক মনে হওয়ায় তাদের শরীর তল্লাশী করে একজনের কাছে ২৩’শ ও অপর জনের কাছ থেকে ১৫’শ পিস সহ মোট ৩৮০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।এসময় তাদের জিজ্ঞাসাবাদ করা হলে মাদকগুলির প্রকৃত মালিক ও অর্থ জোগানদাতা সোহেল রানা বলে জানায় তারা।

তাদের দেওয়া তথ্য মতে রাতে আবারও অভিযানে নামে পুলিশ। পরে ঠাকুরগাঁও জেলা পরিষদ এর সামনে থেকে রাত আনুমানিক সোয়া একটার দিকে মাদক কারবারি সোহেল রানাকে গ্রেফতার করা হয়।
এ ঘটনায় ডিবি পুলিশ বাদী হয়ে ঠাকুরগাঁও সদর থানায় ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) টেবিলের ৯(গ)/৪০/৪১ ধারায় একটি মামলা দায়ের করেছে বলেও জানান তিনি।


  • 114
    Shares

Related Articles